রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৯ মে ২০২১, ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

০৩:২৯ পূর্বাহ্ণ

রোহিতের ১২ লাখ রুপি জরিমানা

প্রকাশিত : ০৪:৫১ PM, ২১ এপ্রিল ২০২১ বুধবার ১২১ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) নিজেদের চতুর্থ ম্যাচে দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে ৬ উইকেটের ব্যবধানে হেরেছে মুম্বাই ইন্ডিয়ান্স। এই হারের পর আরেকটি দুঃসংবাদ পেয়েছেন মুম্বাই অধিনায়ক রোহিত শর্মা।

স্লো ওভার রেটের কারণে তাকে ১২ লাখ রুপি জরিমানা গুনতে হচ্ছে। চেন্নাইয়ের উইকেট স্বাভাবিকভাবেই কিছুটা মন্থর। দিল্লির ইনিংসের শেষ দিকে মাঠের বাইরে চলে গিয়েছিলেন রোহিত। সেই সময় দলটির ফিল্ডিং ও বোলিং পরিবর্তন করতে দেখা যায় কাইরন পোলার্ডকে। মূলত রোহিতের অনুপস্থিতিই এবার কাল হয়ে দাঁড়িয়েছে।

আইপিএল গভর্নিং কাউন্সিলের বেঁধে দেওয়া নির্ধারিত সময়ের মধ্যে ম্যাচ শেষ করতে ব্যর্থ হওয়ায় বড় অঙ্কের এই জরিমানা গুণতে হয়েছে মুম্বাই অধিনায়ককে। আইপিএলের এবারের আসরে এর আগে স্লো ওভার রেটের কারণে জরিমানা গুনতে হয়েছিল চেন্নাই সুপার কিংস অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকেও।

এদিকে, রোহিত একই ভুল দ্বিতীয় বার করলে দ্বিগুণ পরিমাণ জরিমানা গুনতে হবে তাকে। এ ছাড়া দলের বাকি সদস্যদের জরিমানা করা হবে ম্যাচ ফির ২৫ শতাংশ। স্লো ওভার রেটের কারণে তৃতীয়বার অভিযুক্ত হলে অধিনায়কের এক ম্যাচের নিষেধাজ্ঞা-সহ গুণতে হবে ৩০ লাখ রুপি। সেই সঙ্গে দলের বাকি সদস্যদের গুনতে হবে ১২ লাখ রুপি কিংবা ম্যাচ ফির ৫০ শতাংশ জরিমানা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT