রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ২৮ অক্টোবর ২০২০, ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

০৩:৩৯ পূর্বাহ্ণ

রোহিঙ্গা নাগরিককে সনদ দেয়নি এটা প্রমানিত:সাতকানিয়া পৌর মেয়র

প্রকাশিত : ০৪:৩৪ AM, ৪ অক্টোবর ২০১৯ Friday ৩৮৪ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

সমগ্র বাংলাদেশ ব্যাপী রোহিঙ্গাদের অবাধ বিচরণ ঠেকাতে, সরকার যেখানে জিরোটলারেন্স। সেখানে কতিপয় কিছু জনপ্রতিনিধি মোটা অংকের টাকার বিনিময়ে তাদের কে এদেশীয় নাগরিক হতে সহায়তা করেছে, এমন কিছু জনপ্রতিনিধির নাম ও তালিকা কিছু দিন পূর্বে গনমাধ্যমে প্রকাশ পেয়েছিলো।

ঐ তালিকায় নাম ছিলো সাতকানিয়ার জনপ্রিয় মেয়র চট্টগ্রাম দ:জেলা সেচ্ছাসেবক লীগ নেতা, মো:জোবায়ের। কিন্তু গভীর তদন্তে আবার তার সংশ্লীষ্টতা পায়নি সংশ্লীষ্ট দপ্তর।
তাই তিনি তার টাইমলাইনে লেখেন।

চট্টগ্রাম আঞ্চলিক পাসপোর্ট অফিসের প্রকাশিত একটি তালিকা আমার হস্তগত হয়েছে। সন্দেহভাজন রোহিঙ্গাদের যে তালিকা, তাতে সাতকানিয়া পৌরসভা এলাকার ঠিকানায় কোন ব্যক্তির সন্ধান পাওয়া যায়নি। অথচ চট্টগ্রামের একটি স্থানীয় দৈনিকে অন্যান্যদের সাথে আমার নাম কোড করা হয়েছিলো। যা আসলে বস্তুনিষ্ঠ ছিলোনা। আমি এবং আমার পরিষদ এ বিষয়ে তদন্ত করেছি গভীরভাবে। আমরা অফিসিয়ালি নিশ্চিত করতে চাই, কোন রোহিঙ্গাকে সাতকানিয়া পৌরসভা কর্তৃপক্ষ সনদ বা নিবন্ধন প্রদান করেনি। উল্লেখ্য, গত কিছুদিন আগে পৌরসভার সীল ও প্যাড জালিয়াতি করার দায়ে এক দূস্কৃৃতিকারীকে আটক করে থানায় সোপর্দ করেছি। আমি সকলের ইতিবাচক সহযোগিতা প্রত্যাশা করছি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT