রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১৪ জুন ২০২১, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

০৮:৩০ অপরাহ্ণ

রোনালদো নয়, যেন রেকর্ডের বরপুত্র

প্রকাশিত : ০৬:০০ PM, ১৩ মে ২০২১ বৃহস্পতিবার ৩৩ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

প্রথম খেলোয়াড় হিসেবে জুভেন্টাসের হয়ে তিন মৌসুমে গোলের সেঞ্চুরির রেকর্ড গড়লেন ক্রিস্তিয়ানো রোনালদো। তার আরেকটি নতুন কীর্তির ম্যাচে সাসুয়োলোর মাঠ থেকে জয় নিয়ে ফিরল জুভেন্টাস। অগণিত রেকর্ডের সঙ্গী বুধবার রাতে তুরিনে গড়লেন আরেক কীর্তি। সস্যুলোর বিপক্ষে ৩-১ গোলে জয় পাওয়া ম্যাচে রোনালদো এক গোল করেন। তাতেই ইতিহাস।

জুভেন্টাসের হয়ে দ্রুততম সময়ে একশ গোল করার রেকর্ড এখন তার দখলে। পাশাপাশি ফুটবল বিশ্বের প্রথম খেলোয়াড় হিসেবে তিন ক্লাবের হয়ে ও জাতীয় দলের হয়ে একশর বেশি গোল করার অবিশ্বাস্য রেকর্ড তার দখলে। জুভেন্টাসের হয়ে ১৩১ ম্যাচে ১০০ গোল করেছেন সিআর সেভেন। ইতালির ক্লাবটিতে মাত্র তিন মৌসুম কাটিয়ে রোনালদোর গোলের সেঞ্চুরি পূর্ণ করেছেন। তার থেকে পাঁচ মৌসুম বেশি খেলে জুভেন্টাসের হয়ে শততম গোল পেয়েছিলেন ওমর সিভোরি ও রবার্তো বাগিয়ো।

২০১৮-১৯ মৌসুমে রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে যোগ দেন রোনালদো। প্রতি মৌসুমেই রোনালদো নিজেকে ছাড়িয়ে যাচ্ছেন। প্রথম মৌসুমে রোনালদো করেছিলেন ২৮ গোল। দ্বিতীয় মৌসুমে ৩৭ গোল। চলতি মৌসুমে এখন পর্যন্ত করেছেন ৩৫ গোল। রিয়াল মাদ্রিদের হয়ে চারটি চ্যাম্পিয়নস লিগ জেতা রোনালদো গোল করেছেন ৪৫০টি। এর আগে ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে তার গোল ছিল ১১৮টি। জাতীয় দলের জার্সিতেও সিআর সেভেন অপ্রতিরোধ্য। ২০১৬ ইউরোর চ্যাম্পিয়নদের হয়ে রোনালদো গোল করেছেন ১০৩টি। এ যেন রোনালদো নয়, রেকর্ডের বরপুত্র।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT