রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ১৯ জানুয়ারি ২০২১, ৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

০১:০৬ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ শাহজাদপুরে ইরি-বোরো রোপন শুরু, শৈত্যপ্রবাহের কারনে চিন্তিত কৃষক ◈ কলমাকান্দায় ডাকঘরের জায়গা দখল করে ঘর নির্মাণ ◈ সীতাকুণ্ডে ২ ডাকাত আটক গণধোলাই ডাকাত নিহত ◈ লালমোহনে এশিয়ান টেলিভিশনের বর্ষপূর্তি পালিত ◈ শাহজাদপুরে শীতার্তদের পাশে আলোকবর্তিকা হাতে স্কুল শিক্ষক সুমনা আক্তার শিমু ◈ মৌলভীবাজারে নবগঠিত ছাত্রদের ১৯টি ইউনিট কমিটি ৪৮ঘন্টার মধ্যে বাতিলের আল্টিমেটাম ◈ ইউপি নির্বাচন কে সামনে রেখে সাংবাদিকদের সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত ◈ নেত্রকোনার কলমাকান্দায় বেড়েছে শীতের তীব্রতা ◈ বিগত দিনে পাশে ছিলেন বর্তমানেও জনগণের পাশে থাকতে চান সফল কাউন্সিলর মোঃহাবিবুল্লাহ ◈ জিনদপুরে মানব কল্যান সংস্থার আয়োজনে ব্যাডবিন্টন খেলার ফাইনাল অনুষ্ঠিত

রেল স্টেশনে নারী চিকিৎসককে ছুরিকাঘাত, ছিনতাইকারী আটক

প্রকাশিত : ১০:৫৭ AM, ৫ অক্টোবর ২০১৯ শনিবার ২২৬ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

সিলেট রেলওয়ে স্টেশন এলাকায় ছিতনাইকারীর ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন ওসমানী হাসপাতালের এক শিক্ষানবীশ চিকিৎসক। শুক্রবার রাত ৯টায় এ ঘটনার পর আহত ডা. আফসানা তাসনিম মমকে ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। ছুরিকাঘাতে তার মুখসহ জিহ্বা অনেকটা কেটে গেছে ও হাতে আঘাত লেগেছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

এদিকে রাত সাড়ে ১২টার দিকে পুলিশ অভিযান চালিয়ে নগরীর আলি আমজদের ঘড়িঘরের পাশ থেকে রক্তামাখা ছুরিসহ ছিনতাইকারী রাজুকে আটক করে। রাজু একাধিক ছিনতাই ও হত্যা মামলার আসামী বলে জানিয়েছেন দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ফজল।

ওসমানী হাসপাতালের একাধিক চিকিৎসক জানান, পূজোর ছুটিতে বাড়ি ফেরা বান্ধবীকে এগিয়ে দিতে শুক্রবার রাতে নগরীর কদমতলী এলাকার সিলেট রেলওয়ে স্টেশনে যান ডা. আফসানা তাসনিম মম। বান্ধবীকে স্টেশনে পৌঁছে রিকশায় করে ফেরার সময় স্টেশন এলাকায়ই তার পথরোধ করে এক ছিনতাইকারী।

এসময় মম’র ব্যাগ ও মোবাইল ফোন ছিনিয়ে নিতে চায় ছিনতাইকারী। এতে তিনি বাধা দিলে ছিতাইকারী তার মুখে ও হাতে ছুরি দিয়ে আঘাত করে। এসময় মম’র চিৎকারে পথচারীরা এগিয়ে এসে ছিনতাইকারীকে ঘিরে ধরেন। তবে কৌশলে সে পালিয়ে যায়। পরে মমকে উদ্ধার করে ওসমানী হাসপাতালে নিয়ে যান পথচারীরা।

ওসমানী হাসপাতালের চিকিৎসকরা জানান, মুখে ছুরিকাঘাতের ফলে মম’র মুখসহ জিহ্বার অনেকাংশ কেটে গেছে। সেখান থেকে প্রচুর রক্তক্ষরণ হচ্ছিলো। এছাড়া হাতে তিনি আঘাত পেয়েছেন।

দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ফজল বলেন, ছুরিকাঘাতের খবর পেয়েই পুলিশ ছিনতাইকারীকে ধরতে অভিযান শুরু করে। রাত সাড়ে ১২টার দিকে আলী আমজদের ঘড়িঘরের পাশ থেকে রাজু নামের ওই ছিনতাইকারীকে আটক করতে সক্ষম হই। আটকের সময়ও তার হাতে নারী চিকিৎসককে আঘাত করা রক্তমাখা ছুরি ছিলো।

ডা. মমকে ছুরিকাঘাতের ঘটনার প্রত্যক্ষদর্শী পথচারীরা রাজুকে সনাক্ত করেছেন বলে জানান ওসি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT