রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১, ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

০৪:৫৭ অপরাহ্ণ

রূপগঞ্জে যুবলীগ নেতাকে পিটিয়ে আহত

প্রকাশিত : ০৮:২২ PM, ৫ মার্চ ২০২১ শুক্রবার ২২ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

নারায়ণগঞ্জের রূপগঞ্জে যুবলীগ নেতাসহ দুই জনকে পিটিয়ে আহত করেছে কলি বাহিনী। শুক্রবার বিকেলে উপজেলার কাঞ্চন পৌরসভার কালাদী এলাকায় ঘটে এ ঘটনা।
আহত যুবলীগ নেতা শাহিন মিয়া জানান, তিনি কাঞ্চন পৌরসভার ৭নং ওয়ার্ড যুবলীগ নেতা। বিকেলে সে তার প্রতিবেশী রিফাত হোসেনকে নিয়ে কালাদী এলাকায় এফ খান ফিলিং স্টেশনে মোটরসাইকেলের জন্য অকটেন নিতে গে‌লে পূর্ব শত্রুতার জের ধরে প্রাইভেটকার যোগে কলি বাহিনীর প্রধান কাঞ্চন পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল কলির নেতৃত্বে মতিউর, ইসলামউদ্দিন, আলমগীর, রবিউলসহ ১৫/২০ জন দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে হামলা চালায়। হামলাকারীরা এলোপাথারি পিটিয়ে যুবলীগ নেতা শাহিন মিয়া ও রিফাত হোসেনকে আহত করে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এদের মধ্যে অবস্থার অবনতি হওয়ায় শাহিন মিয়াকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে
স্থানান্তর করা হয়েছে।
এ ব্যাপারে গোলাম রসুল কলির সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন , শাহিন আমাকে দেখে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এ কারণে আমার লোকজন তাকে কয়েকটা চড়থাপ্পর মেরেছে।
এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি মহসিনুল কাদির বলেন, ঘটনাটি শুনেছি। এখনো কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নিব।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT