রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ১৯ জুন ২০২১, ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

১১:২৩ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ মানিকগঞ্জ রুবেল হত্যাকারীদের ফাঁসীর দাবীতে মানববন্ধন। ◈ ঠাকুরগাঁওয়ে গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উপলক্ষে সংবাদ সম্মেলন ◈ বহুমুখী প্রতিভার অধিকারী হৃদয় হাসান ◈ নারায়ণগ‌ঞ্জে বি‌ভিন্ন অনুষ্ঠা‌নে মোবাইল কো‌র্টের হানা ◈ কালিহাতীতে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১২ জনকে জরিমানা ◈ কালিয়ায় ভুমি দস্যুর সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে হুমকি! থানায় জিডি ◈ পত্নীতলার আইসোলেশনে ভারত থেকে আসা তিন হিজড়া সহ ১০ জন ভর্তি ◈ ঘাটাইল ভারতীয় ভেরিয়েন্টের উপসর্গ নিয়ে মারা গেলেন ইউপি চেয়ারম্যান ◈ ফুলবাড়ীতে রাইস কুকারে ভাত রান্না করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে প্রান গেল গৃহবধূর ◈ বুড়িচংয়ের সংস্কারবিহীন সেতু: জনগণের দুর্ভোগ চরমে

রূপগঞ্জে মুক্তিযোদ্ধার সন্তানকে কুপিয়ে জখম

প্রকাশিত : ০২:৪৯ PM, ১৫ মে ২০২১ শনিবার ২৮ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে প্রয়াত উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মিয়া মো. আরমানের ছেলে মাহমুদুল হাসান মুন্নাকে(৪০) কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। ঈদের দিন শুক্রবার সকাল ৭টার দিকে উপজেলার কাঞ্চন এলাকায় ঘটে এ ঘটনা। হামলাকারীদের দ্রুত গ্রেপ্তার ও শাস্তির দাবি জা‌নি‌য়ে‌ছে স্থানীয় মুক্তিযোদ্ধা কমান্ড।
আহত মাহমুদুল হাসান মুন্না জানান, ঈদের আগের বৃহস্পতিবার বাড়ির সামনে রাস্তা থেকে ময়লা আবর্জনা পরিস্কার করতে গেলে পার্শ্ববর্তী হাবিবুরের ছেলে মাদকাসক্ত প্রান্ত মিয়া তার শরীরে থুথু ফেলে। এ নিয়ে উভয়ের ম‌ধ্যে কথা কাটাকাটি হয়। এর জের ধরে ঈদের দিন (শুক্রবার) সকাল ৭টার দিকে নিজ বাড়ি থেকে কাঞ্চন উত্তর বাজার কেন্দ্রিয় জামে মসজিদে মুন্না তার ছোট ছেলে আরহামকে নিয়ে ঈদের নামাজ পড়তে যাবার পথে মাদকাসক্ত প্রান্ত মিয়া, তার বাবা হাবিবুর, ভাই সিয়ামসহ আরো ২/৩ জন দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে হামলা করে। এ সময় হামলাকারী মুন্নাকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে। তার আর্তচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। আহত মুন্নাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
এ ঘটনায় রাতেই মুন্না বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছে। এদিকে মুক্তিযোদ্ধা কমান্ডার মিয়া মো. আরমানের ছেলের উপর হামলার খবর পেয়ে কাঞ্চন পৌর মুক্তিযোদ্ধা কমান্ডের নেতৃবৃন্দ তাকে দেখতে যান।
কাঞ্চন পৌর মুক্তিযোদ্ধা কমান্ডের ভারপ্রাপ্ত কমান্ডার রফিকুল ইসলাম বলেন, মুক্তিযোদ্ধাদের কারণে দেশ আজ স্বাধীন। কিন্তু আজ আমাদের সন্তানদের উপরই হামলা, নির্যাতন। আমি এর তীব্র নিন্দা জানাই। এ ঘটনায় জড়িতদের অতি দ্রুত গ্রেপ্তার করে শাস্তির আওতায় আনতে তিনি প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন।
এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি (ভারপ্রাপ্ত) জসীম উদ্দিন বলেন, মারধরের ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT