রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

রবিবার ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

০১:১৩ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ কবিতা : ইতি – মোঃ সাইফুল ইসলাম  ◈ রায়পু‌রে চোরাই মোটরসাই‌কেল উদ্ধার, মূল হোতার খোঁ‌জে পু‌লিশ ◈ হাঁটাবান্ধব পরিবেশ ও আধুনিক গণপরিবহন ব্যবস্থা নিশ্চিত করার দাবি ◈ ভূঞাপুরে শতভাগ বিদ্যুতায়নের এলাকায় লাইন জোড়াতালি-জরাজীর্ণ ◈ উলিপুরে বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে পুড়ে গরুর মৃত্যু ◈ কালিহাতীতে জয়কালি মন্দিরের কিচেন ব্লক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন ◈ বাংলাদেশের জাতীয়তাবাদী দল বিএনপির উদ্যেগে সরিষাবাড়ী উপজেলা যুবদলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত ◈ গোপালপুরে ইজিবাইকের চাকায় পিষ্ট হয়ে শিশুর মৃত্যু ◈ রামগঞ্জে মাদ্রাসা ছা‌ত্রের পা‌য়ে শিকল বে‌ধে নির্যাত‌নের অ‌ভি‌যোগ মাদ্রাসা শিক্ষ‌কের বিরু‌দ্ধে ◈ ঘাটাইলে কাশতলা জামে মসজিদ ও রাস্তা পুনঃ র্নির্মাণ কাজের উদ্বোধন

রিতেশের সাফল্য আমার নিজেরও:জেনেলিয়া

প্রকাশিত : ০৬:১৬ AM, ২৮ সেপ্টেম্বর ২০১৯ শনিবার ৩৭৯ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

বলিউডে তারকা জুটির মধ্যে অন্যতম রিতেশ দেখমুখ ও জেনেলিয়া ডি সুজা। এখন পর্যন্ত বেশ স্বাচ্ছন্দ্যের সঙ্গেই সংসার করছেন তারা। কারণ অনেকে জনপ্রিয় জুটিই ভেঙে গেছে এখন পর্যন্ত। সেই জায়গা থেকে এই জুটি বলিউডে নিজেদের সম্পর্ক নিয়ে সবসময় স্বচ্ছতা ধরে রেখেছেন।

সম্প্রতি মুক্তি পায় রিতেশের ‘মরজাভা’ সিনেমার ট্রেলার। এই সিনেমায় সিদ্ধার্থ মালহোতরা ও তারা সুতারিয়ার সঙ্গে রয়েছেন রিতেশ দেশমুখ। ‘মরজাভা’র ট্রেলার লক্ষ্য করলে দেখতে পাবেন, এই সিনেমায় ভিলেন রিতেশ। ট্রেলার মুক্তির পর রিতেশের অভিনয় দেখে চমকে গিয়েছেন বলিউডের একাধিক সেলিব্রেটি। করণ জহর ও সুনীল শেঠি ট্রলার দেখে প্রশংসায় ভাসিয়ে দেন। এরপরই স্বামী রিতেশের পাশে থাকার কথা বলেন জেনেলিয়া। তিনি জানান, ভালো হোক বা খারাপ, তিনি সবসময় রিতেশের পাশেই রয়েছেন।

জেনেলিয়া বলেন, ‘একটি সম্পর্কে একে অপরকে বোঝাটা খুব জরুরি। আমি বিশ্বাস করি, আমি রিতেশকে যতটুকু বুঝি সেও আমাকে ততটা বোঝে। রিতেশের সাফল্য আমার নিজেরও। তেমনি আমারটাও রিতেশের। একে অপরকে সেই সহযোগিতা না করতে পারলে এ পর্যন্ত আসাটা সহজ হতো না। কারণ অনেক ভাঙনের সংবাদ পাই। সেগুলো কষ্ট দেয়।’

অন্যদিকে এমন ভাঙনের খবরে শিরোনাম হয়েছেন আমির খানের ভাগিনা ইমরান খান। স্ত্রীর বিচ্ছেদের খবর নিয়ে জোর জল্পনা ছড়িয়েছে। ইমরান খানের স্ত্রী অবন্তিকা মালিকের মা বন্দনা মালিক জানান, গত ৪ বছর ধরে ইমরানের হাতে কোনো কাজ নেই। তিনি পুরোপুরি বাড়িতে বসে রয়েছেন। গত ৪ বছর ধরে কোনো কাজ না থাকায় ইমরান-অবন্তিকার সমস্ত জমানো টাকাও শেষ হয়ে যায়। অর্থনৈতিক টানাপোড়নের জেরেই তাদের মধ্যে অশান্তি মাথা চাড়া দেওয়ায় তারা বিচ্ছেদের সিদ্ধান্ত নেন বলে খবর ছড়িয়েছে।

এমন ভাঙনের খবর যখন চারপাশে তখন রিতেশ ও জেলেনিয়া যেন অনন্যা এক উদাহরণ বলিউড পাড়ায়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT