রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ১৬ জানুয়ারি ২০২১, ৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

০৫:০৪ অপরাহ্ণ

শিরোনাম

রিংভং প্রাথমিক বিদ্যালয়ের ভবনটি উদ্ধার করেছে চকরিয়ার ইউএনও

প্রকাশিত : ০৬:২৭ PM, ৭ অক্টোবর ২০১৯ সোমবার ৩৪০ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

চকরিয়া উপজেলা প্রশাসন সোমবার (৭ অক্টোবর) দুপুরের দিকে অভিযান চালায়
কক্সবাজারের চকরিয়ায় উপজেলার ডুলাহাজারা ইউনিয়স্থ রিংভং দক্ষিণ পাহাড় পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবন অবৈধ দখলদারদের কাছ থেকে উদ্ধার করেছে উপজেলা প্রশাসন। অবৈধ দখলদারদের বিরুদ্ধে বিদ্যালয় কর্তৃপক্ষ ও স্থানীয় জনগণের অভিযোগের পরিপ্রেক্ষিতে চকরিয়া উপজেলা প্রশাসন সোমবার (৭ অক্টোবর) দুপুরের দিকে অভিযান চালায়।

এ সময় বিদ্যালয়ের মালিকানাধীন ভবন উদ্ধার করে বিদ্যালয়ের ভবনের চাবি স্কুল প্রধান শিক্ষকের হাতে বুঝিয়ে দিয়ে দখলমুক্ত করা হয়।

চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমানের নেতৃত্বে অভিযান চালিয়ে রিংভং দক্ষিণ পাহাড় পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবন অবৈধ দখলদারদের হাত থেকে উদ্ধার করা হয়। দীর্ঘদিন পরে স্কুলের ভবনটি উদ্ধার হওয়ায় এলাকার মানুষ আনন্দে মেতে উঠে।

এ সময় উপস্থিত ছিলেন, চকরিয়া উপজেলা শিক্ষা কর্মকর্তা গুলশান আক্তার, ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ নুরুল আমিন, ফাঁসিয়াখালী রেঞ্জ কর্মকর্তা মাজহারুল ইসলাম, ডুলাহাজারা ইউপি সদস্য রফিক আহমদসহ বন বিভাগের কর্মীরা।

চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান বলেন, রিংভং প্রাথমিক বিদ্যালয়ের ভবনটি দীর্ঘদিন ধরে অবৈধ জবর দখলে রাখেন একটি দখলবাজ চক্র। দখলদারদের বিরুদ্ধে বিদ্যালয় কর্তৃপক্ষ ও স্থানীয় জনগণের অভিযোগের প্রেক্ষিতে অবৈধ দখলে থাকা ভবনটি দখলমুক্ত করে ভবনের চাবি প্রধান শিক্ষকের হাতে বুঝিয়ে দেয়া হয়।

তিনি আরও বলেন, সরকারি কোন জায়গা অবৈধ ভাবে দখলে রাখলে সে যতবড় শক্তিশালী হোক না কেন কাউকে ছাড় দেয়া হবেনা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT