রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ২২ অক্টোবর ২০২১, ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

০৬:২৭ অপরাহ্ণ

শিরোনাম
◈ চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব শাহ আলমের নির্বাচনী উঠান বৈঠক। ◈ তাহিরপুর সীমান্তে ভারতীয় মাদকের চালান সহ বিভিন্ন মালামাল আটক ◈ ফুলবাড়ীর ছয় ইউনিয়নে নৌকার মাঝি হলেন যারা ◈ সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে কলমাকান্দায় মানববন্ধন ◈ ডাচ্-বাংলা ব্যাংক শশিকর বাজারে শুভ উদ্বোধন ◈ তাহিরপুরে তথ্য অধিকার বাস্তবায়ন ও পরিবীক্ষন কমিটির সভা ◈ রাজারহাটে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন ত্রাণ ও দূর্যোগ প্রতিমন্ত্রী ◈ রংপুরে তিস্তা পাড়ের বন্যার্তদের পাশে জেলা আ’ লীগ সাধারন সম্পাদক রেজাউল করিম রাজু ◈ শাহজাদপুরে ইউপি নির্বাচনে পুনরায় নৌকার মনোনয়ন প্রত্যাশী আব্দুল বাতেনের সমর্থনে জনসভা অনুষ্ঠিত ◈ জামালগঞ্জে ইমামের ঝুলন্ত লাশ উদ্ধার

রায়পু‌রে চোরাই মোটরসাই‌কেল উদ্ধার, মূল হোতার খোঁ‌জে পু‌লিশ

প্রকাশিত : ১০:১৩ PM, ১৮ সেপ্টেম্বর ২০২১ শনিবার ১৬৯ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মোঃ জ‌হির হো‌সেন, স্টাফ রি‌পোর্টারঃ লক্ষ্মীপুর জেলার রায়পু‌রে চোরাই মোটরসাই‌কেল উদ্ধার ক‌রে‌ছে রায়পুর থানা পু‌লিশ। সূ‌ত্রে জানা যায় উদ্ধার মোটর সাই‌কেল‌টি রায়পুর উপজেলার ৯ নং দক্ষিন চর আবাবিল ইউনিয়নের ৬ নং ওয়ার্ড আখন বাড়ি আক্তার হোসেন (৪০) এর। গত ২২/০৫/২০২১ দিবাগত রা‌তে তার ঘ‌রের বারান্দা থে‌কে চু‌রি হ‌য়ে যায়। ঘটনার পরবর্তী ২৩ মে রায়পুর থানায় এক‌টি জি‌ডি ক‌রেন মোটরসাই‌কে‌লের মা‌লিক আক্তার হো‌সেন।

আক্তার ‌হো‌সেন জানান, বৃহস্পতিবার (১৬ সে‌প্টেম্বর) রাতে গোপন সূত্রের মাধ্যমে জানতে পা‌রেন যে, মোটরসাইকেলটি রায়পুর থানাধীন ৬ নং কেরোয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ড এলাকায় লামছরি নামক জায়গায় রাস্তার উপরে বেচাকেনার করার জন্য দুই জন মোটরসাইকেলটি সহ অবস্থান করতে ছিলো, গাড়ি মালিক আক্তার হোসেন বলেন আমি উক্ত সংবাদ পেয়ে রায়পুর থানার পুলিশের বিষয়টি অবহিত করি, রায়পুর থানার পুলিশকে সঙ্গে নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দুজকে গ্রফতার করেন এবং তাদের জিজ্ঞাসাবাদে তারা ৩ নং আসামীর কথা বলেন রায়পুর থানার পুলিশ গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলো- ১। মোঃ মনোয়ার হোসেন (২৬) পিতা- সজল আহাম্মদ, সাং – আজম পুর ( কমল উদ উদ্দিন হাওলাদার বাড়ি ৩ নং ওয়ার্ড থানা রামগঞ্জ, ২। মুরাদ হোসেন (২২) পিতা মোঃ মোরশেদ আলম, সং লামচর, লন্ডনি বাড়ি, ২ নং ওয়ার্ড, থানা রামগঞ্জ ৩। মিলন হোসেন (২০) পিতা – মৃত নুর নবী সং মধ্যে দরবেশপুর নেয়াবাড়ি রামগঞ্জ লক্ষ্মীপুর।

রায়পুর থানার অফিসার বলেন গ্রেফতারকৃত তিনজনের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে পাঠানো ব্যবস্থা করা হয়েছে। দীর্ঘ‌দিন যাবত রায়পুর এবং রায়পু‌রের আ‌শেপা‌শে থে‌কে মোটরসাই‌কেল চু‌রি হ‌চ্ছে। আমরা রায়পু‌রের মোটারসাই‌কেল চো‌রের মূল হোতা‌কে আই‌নের আওতায় আনার স‌র্বোচ্ছ চেষ্টা চল‌ছে, মোটরসাই‌কেল চো‌রের মূল‌ হোতা‌কে আই‌নের আওতায় আন‌তে পার‌লে মোটরসাই‌কেল চু‌রি বন্ধ হ‌বে ব‌লে আশা প্রকাশ ক‌রেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT