রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১, ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

০৯:৩৪ অপরাহ্ণ

রায়গঞ্জে পুত্রের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

প্রকাশিত : ০৯:৫৫ PM, ৩ নভেম্বর ২০১৯ রবিবার ১৩১ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

সিরাজগঞ্জের রায়গঞ্জে একখন্ড জমির জন্য পুত্রের বিরুদ্ধে সংবাদ সম্মেলনে অমানবিক নির্যাতনের বর্ণনা দিলেন মা।

আজ রবিবার সকাল ১১টায় রায়গঞ্জ শেখ রাসেল স্মৃতি ক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে নলকা ইউনিয়নের কুমাজপুর গ্রামের মৃত দুলু মন্ডলের স্ত্রী মোছাঃ চান্ডো বানু (৭০) তার একমাত্র পুত্র সুমন মন্ডল (৩০) এর বিরুদ্ধে এ নির্যাতনের অভিযোগ করেন।

৭/৮বছর পূর্বে স্বামী হারা চান্ডো বানু বলেন, স্বামী হারানোর পর থেকে আমার প্রাপ্ত ২০ শতক পুকুর ও ৯শতক আবাদি জমি রেজিস্ট্রি দলিল করে নেয়ার জন্য দফায় দফায় শারিরীকভাবে মারপিট করা সহ নানাভাবে অত্যাচার নির্যাতন করে আসছে।

অত্যাচার-নির্যাতন মাত্রাতিরিক্ত ভাবে বেড়ে যাওয়ায় নিরুপায় হয়ে ঐ জমি পুত্রের নামে রেজিস্ট্রি করে দেই। এছাড়াও আমার ৬ মেয়ের মধ্যে ৫ মেয়ের নিকট থেকে মিথ্যা প্রলোভন দিয়ে সলঙ্গা সাব-রেজিস্ট্রি অফিসে নিয়ে তাদের অজান্তে তাদের প্রাপ্য জমি রেজিস্ট্রি করে নেয়।

আমার সাথে বসবাস করতে থাকা কুমারী কন্যা আঞ্জু খাতুন(৩২) এর জমি রেজিস্ট্রি করে নেয়ার জন্য আমাকে ও আমার কন্যাকে নানা অযুহাতে মারপিট করে ছেলাফুলা রক্তাক্ত জখম করে।

এছাড়াও আমার কন্যার ঘরে লোক ঢুকিয়ে দিয়ে মানহানির ঘটনা ঘটাবে বলে হুমকি-ধামকি দিতে থাকে। বিষয়টি নিয়ে এলাকার মাতব্বর ও ইউপি চেয়ারম্যানের নিকট বিচার প্রার্থী হলে তাদের রায় অমান্য করে চালাতে থাকে অমানবিক নির্যাতন।

নির্যাতন করে বাড়ি থেকে তাড়িয়ে দেয়ায় আমার কন্যা সহ আমি বাড়ি ছাড়া হয়ে অন্যের দ্বারে দ্বারে ঘুরছি। এ ব্যাপারে আমি বাদী হয়ে গত ১৭/১০/১৯ তারিখে সংশ্লিষ্ট সলঙ্গা থানায় ৩ জনকে আসামী করে একটি অভিযোগ দায়ের করি।

আমি আপনাদের মাধ্যমে আমার রেজিস্ট্রিকৃত জমি ফেরতসহ পুত্রের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য প্রশাসনের উর্ধ্বতণ কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT