রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ২৬ জুলাই ২০২১, ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

০১:০৬ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ নিকারে মধ্যনগর থানা উপজেলায় উন্নীত হতে পারে , এমপি রতনের ফেইসবুক স্ট্যাটাস ◈ সাহিত্য সকাল : ২৫ জুলাই ২০২১ ◈ সি‌দ্ধিরগ‌ঞ্জে শীতলক্ষ্যা পাড়ে প্রশাস‌নের অভিযান ◈ মোহনগঞ্জে ডাঃ আখলাকুল হোসাইন আহমেদ স্মৃতি গ্রন্থাগারের উদ্বোধন ◈ গোপালপুরে প্রধানমন্ত্রীর মানবিক খাদ্য সহায়তা বিতরণ ◈ ছাতকে লকডাউন বাস্তবায়নের লক্ষ্যে পুলিশ, সেনা বাহিনী কঠোর অবস্থানে রয়েছে ◈ বগুড়ায় কাভার্ড ভ্যান চাপায় মোটরসাইকেল আরোহী নিহত ◈ বগুড়া শেরপুরে ফেন্সিডিলসহ গ্রেপ্তার ১ ◈ পোরশায় পরকীয়ায় জড়িয়ে স্ত্রী শ্বাসরুদ্ধ করে হত্যা করলেন স্বামীকে ◈ পোরশা মিনা বাজারে কোভিড(১৯) ভ্যাকসিন ফ্রী নিবন্ধন বুথ উদ্বোধন করলেন উপজেলা চেয়ারম্যান

রায়গঞ্জে আদালতের নিষেধাজ্ঞা অবমান্য করে বসত বাড়ি ভাংচুর, লুটপাটের অভিযোগ

প্রকাশিত : ০৪:১০ PM, ৮ নভেম্বর ২০১৯ শুক্রবার ১৫৮ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

আমিনুল ইসলাম হিরো,রায়গঞ্জ থেকেঃ

সিরাজগঞ্জের রায়গঞ্জে চান্দাইকোনায় আদালতের নিষেধাজ্ঞা অবমাননা করে বসত বাড়ি ভাংচুর, লুটপাট ও বেদখলের ঘটনা ঘটেছে।

গতকাল বৃহস্পতিবার বেলা ২ টার দিকে উপজেলার চান্দাইকোনা ইউনিয়নের সদর গ্রামে এ ঘটনা ঘটে।

সরেজমিনে ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, উল্লেখিত গ্রামের ওসমান গণি গং ও রইচন নেছা গংদের মধ্যে চান্দাইকোনা মৌজার মোট ১৫টি আর এস খতিয়ানের ৪১৩ শতক ও একই মৌজার আর. এস ১৫ নং খতিয়ানে ৩৭৭ দাগে ৯৬ শতক বসত ভূমির কাতে ৫০ শতক বসত ভূমি নিয়ে যুগ্ম জেলা জজ দ্বিতীয় আদালত সিরাজগঞ্জে বাটোয়ারা মামলা চলে আসছিল। যার মামলা নম্বর ১১০/১৫।

গত ২১/১০/২০১৯ ইং তারিখে প্রতিপক্ষ ঘরবাড়ি সহ ৫০ শতক বসত ভূমি বেদখলের চেষ্টা করে।

এ প্রেক্ষিতে বাদী ওসমান গণি বিবাদী পক্ষের বিরুদ্ধে স্থায়ী নিষেধাজ্ঞা আরোপের জন্য বিজ্ঞ আদালতে আবেদন করে।

আদালত নিষেধাজ্ঞা মঞ্জুর করত রায়গঞ্জ থানা পুলিশকে তা জারির নির্দেশ প্রদান করেন।

প্রতিপক্ষ আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে গতকাল বৃহস্পতিবার বেলা ২টার দিকে প্রতিপক্ষ ওছু সেখের পুত্র আবু সাইদ (৫২), আবু সাইদ সেখের পুত্র জুয়েল রানা(৩০), দুলাল সেখের পুত্র আল আমিন(২৬), ওয়াদুদ(৩২) ও সুবল সেখের পুত্র আমিনুল ইসলাম(৪৫) এ নেতৃত্বে শতাধিক ভাড়াটিয়া সন্ত্রাসী দেশীয় অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে বসত বাড়িতে হামলা চালায়।

এ সময় সন্ত্রাসীরা ২টি টিনের ঘর, ১টি ছাপড়া ঘর ভেঙ্গে নিয়ে প্রায় অর্ধ শতাধিক বনজ ও ফলজ বৃক্ষাদি রাম দা দিয়ে কুপিয়ে ক্ষতি সাধন করে ৫০ শতক বসত ভূমির চারপাশে বেড়া দিয়ে বেদখল করে।

এতে প্রায় ৪/৫টি পরিবার অবরুদ্ধ হয়ে পড়ে। এ রিপোর্ট লেখা পর্যন্ত রায়গঞ্জ থানায় মামলার প্রস্তুতি চলছিল।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT