রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১৭ মে ২০২১, ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

০৬:১৪ অপরাহ্ণ

শিরোনাম
◈ লোহাগড়ায় ১৭ই মে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত ◈ কালিহাতী থানায় নতুন ওসির যোগদান ◈ ঠাকুরগাঁওয়ের হরিপুরে খাদ্যবান্ধব কর্মসূচির ২৪০ বস্তা চাল জব্দ, আটক-১ ◈ নওগাঁর আত্রাইয়ে শ্রমিক লীগের সাধারণ সম্পাদককে প্রকাশ্য দিবালোকে কুপিয়ে হত্যার চেষ্টা ◈ ঈদ প্রীতি ফুটবল ম্যাচ,বড় দল বনাম ছোট দল, বিশেষ আকর্ষণ দেশের দ্রুত তম মানব ইসমাইল ◈ বিরলে শেখ হাসিনা’র স্বদেশ-প্রত্যাবর্তন দিবস উপলক্ষে যুবলীগের দোয়া ও খাদ্য বিতরণ ◈ বুড়িচং উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের মতবিনিময় সভা অনষ্ঠিত ◈ মতিন খসরু’র স্মরণ সভা ও পূর্ণমিলনী অনুষ্ঠিত ◈ স্ত্রী কানিজ ফাতিমা হত্যায় আটক সেনা সদস্য স্বামী রাকিবুলের ফাঁসির দাবিতে মানববন্ধন ◈ বাঁশখালীতে বেড়াতে আসা তরুণীকে ধর্ষণ করে আবারো আলোচনায় সেই নূরু

রাণীশংকৈল উপজেলা আ.লীগের ত্রিবার্ষিক সম্মেলন শনিবার

প্রকাশিত : ০১:৫১ AM, ৩০ নভেম্বর ২০১৯ শনিবার ১৩৫ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মো: সবুজ ইসলাম,রাণীশংকৈল থেকে :সংগ্রাম,গৌরব ও ঐতিহ্যে লালিত সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগের ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন-২০১৯ শনিবার ৩০ নভেম্বর অনুষ্ঠিত হবে। রাণীশংকৈল মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিতব্য সম্মেলনকে ঘিরে দলীয় নেতাকর্মী ও সমর্থকদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে।

সকাল ১০ টায় সম্মেলনের উদ্বোধন করবেন জেলা আওয়ামীলীগের সভাপতি সংসদ সদস্য আলহাজ্ব মো: দবিরুল ইসলাম। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামীলীগের সভাপতিমন্ডলীর সদস্য ও সাংসদ রমেশ চন্দ্র সেন এম.পি। প্রধান বক্তা হিসেবে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মু. সাদেক কুরাইশী এবং বিশেষ অতিথি হিসেবে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক মহিলা সাংসদ (সংরক্ষিত) সেলিনা জাহান লিটা উপস্থিত থাকবেন । এছাড়া সম্মেলনে জেলা ও উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

উক্ত সম্মেলনে সভাপতিত্ব করবেন উপজেলা আ.লীগ সভাপতি সাবেক চেয়ারম্যান অধ্যাপক সইদুল হক। এবং সঞ্চালনায় থাকবেন ভারপ্রাপ্ত সুম্পাদক তাজউদ্দিন।এবারের সম্মেলনে সভাপতি পদে সাবেক চেয়ারম্যান ও উপজেলা আ.লীগ সভাপতি অধ্যাপক মো: সইদুল হক এবং সাধারণ সম্পাদক পদে মো: তাজউদ্দিন, মো: আলমগীর সরকার,আ: কাদের ও মামুনুর রশিদ এলবাট প্রতিদ্বন্দ্বিতা করছেন।

২৯ নভেম্বর শুক্রবার শহর ঘুরে দেখা গেছে তোরণ, ব্যানার,ফেস্টুন ও পোস্টারে ভরে গেছে গোটা শহর এবং তোরণে দলীয় নেতা-কর্মীদের সালাম,শুভেচ্ছা বিনিময় করছেন ।
পৌর ওয়ার্ডের আ.লীগ নেতা আজিজার রহমান বলেন, ত্রি-বার্ষিক সম্মেলন-২০১৯ কে ঘিরে পৌর শহর নতুন রুপে সেজেছে এবং দেখে খুব ভালো লাগছে। এবারের সম্মেলন ব্যাপক উৎসাহ- উদ্দীপনার মধ্যে দিয়ে সম্পন্ন হবে বলে তিনি আশা প্রকাশ করছেন।

উপজেলা আ.লীগ সভাপতি অধ্যাপক মো: সইদুল হক বলেন,এবারের কাউন্সিল সুষ্ঠুভাবে সম্পন্ন করার লক্ষ্যে উপজেলা আ.লীগ সবধরনের প্রস্তুতি গ্রহন করেছে। শহরের প্রধান প্রধান সড়কে তোরণ নির্মাণ সহ অলিতেগলিতে ব্যানার,ফেস্টুন ও পোস্টারে ছেয়ে গেছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT