রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ২৭ জুলাই ২০২১, ১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

০১:৩৩ পূর্বাহ্ণ

রাণীশংকৈলে অবৈধভাবে দোকান ঘর দখলকারী অফিস সহায়কের জরিমানা


Warning: Illegal string offset 'text' in /home/alikitosakal/public_html/wp-content/themes/smrlit/functions/reporters.php on line 774

প্রকাশিত : ০৮:১৮ PM, ৮ নভেম্বর ২০১৯ শুক্রবার ১৫০ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট
Warning: Illegal string offset 'text' in /home/alikitosakal/public_html/wp-content/themes/smrlit/functions/reporters.php on line 774
:
alokitosakal

রাণীশংকৈল প্রতিনিধিঃ- ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার নেকমরদ উপ-শহরে সরকারী জায়গার উপর অবৈধভাবে স্থাপনা করে দোকান ঘর দখল করার অভিযোগে নেকমরদ ইউনিয়ন ভূমি অফিসের অফিস সহায়ক জাহেরুল ইসলাম নামের কর্মচারীকে অর্থদন্ড করেছে ঠাকুরগাঁও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্র্যাট অশিষ দর্শী।

শুক্রবার বিকেলে নেকমরদ বাজারে এ ঘটনা ঘটে। জাহেরুল ইসলাম নেকমরদ ইউনিয়ন ভূমি অফিসে অফিস সহায়ক হিসাবে কর্মরত রয়েছেন।

সম্প্রতি নেকমরদ হাটের সরকারী জমি দখল করে বিভিন্নভাবে স্থাপনা করে আসা ব্যবসায়ীদের স্থাপনা ভেঙ্গে ফেলে প্রশাসন। এর পর ব্যবসায়ীদের কথা চিন্তা করে জেলা প্রশাসন সরকারীভাবে জায়গা বরাদ্দ দেওয়ার তালিকা করে । সুযোগ বুঝে নিজে ও তার মনোনীত লোকের নাম করে তিনি কয়েকটি দোকানঘর দখল করেছেন।

এমন অভিযোগের ভিত্তিতে ঘটনার সত্যতা যাচাই করতে জেলা প্রশাসকের নির্দেশে ঘটনাস্থলে র‌্যাব, পুলিশ, বিজিবি নিয়ে আসেন নির্বাহী ম্যাজিস্ট্র্যাট অশীষ দর্শী। এসে ঘটনার সত্যতা সরেজমিনে পেয়ে জাহেরুলের দোকানঘর ভেঙ্গে দিয়ে অবৈধ দখল দন্ড বিধির ১৮৩/১৮৮/১৮৯ ধারায় ১৫ হাজার টাকা অর্থদন্ড করেন।
নির্বাহী ম্যাজিস্ট্র্যাট অশীষ দর্শী বলেন, সরকারী জায়গায় অবৈধভাবে ‍স্থাপনা করার অভিযোগে জেলা প্রশাসকের নির্দেশে নেকমরদ বাজারে অভিযান চালায়।

এ সময় সরকারী কর্মচারী হয়ে সরকারী জায়গা অবৈধভাবে দখল করার অভিযোগে জাহেরুলকে আইনের আওতায় এনে অর্থদন্ড দেওয়া হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT