রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

রবিবার ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

০১:১৯ অপরাহ্ণ

শিরোনাম
◈ ৩ মাসেও উদ্ধার হয়নি সরকারি বিএস কোয়ার্টারের সম্পত্তি ◈ শাহজাদপুরে সাংবাদিক বুরহান উদ্দিন হত্যার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত ◈ ফুলবাড়ীতে সাহিত্য পত্রিকার মোড়ক উন্মোচন ও সম্মাননা প্রদান ◈ বগুড়ার শেরপুরে গণডাকাতির ঘটনার আঠারো দিনের মাথায় আবারও ডাকাতির চেষ্টা ◈ বগুড়ার শেরপুরে দু’পক্ষের সংঘর্ষে আহত নারীর মৃত্যু, থানায় মামলা গ্রেপ্তার ১ ◈ বগুড়ার শেরপুরে ইয়াবাসহ যুবক গ্রেপ্তার ◈ বগুড়ায় বাসের ধাক্কায় সিএনজি অটোরিকশার ৪ যাত্রী নিহত ◈ বগুড়ায় দুপচাঁচিয়ায় ট্রাক চাপায় নিহত ২ ◈ বগুড়ায় নির্বাচনী প্রচারণায় ৩ জন ছুরিকাহত, আটক ২ ◈ কালিহাতীতে মুক্তিযোদ্ধার সন্তানদের মানববন্ধন

রাজারহাটে মুজিববর্ষে প্রধানমন্ত্রীর উপহার পেলেন ৭০টি ভূমিহীন পরিবার

প্রকাশিত : ০৪:৫৭ PM, ২৩ জানুয়ারী ২০২১ শনিবার ৮ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

রমেশ চন্দ্র সরকার,রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি : “আশ্রয়ণের অধিকার শেখ হাসিনার উপহার” কুড়িগ্রামের রাজারহাটে মুজিব বর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি উপহার হিসেবে ৭০ টি আধাপাকা ঘর ও ভূমি, গৃহহীনদের মাঝে হস্তান্তর করা হয়েছে। শনিবার (২৩ জানুয়ারী) গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সিং- এর মাধ্যমে তালিকাভুক্ত ভূমিহীন হতদরিদ্র পরিবারের মাঝে এসব ঘর হস্তান্তরের ঘোষণা দেন।

এ উপলক্ষে উপজেলা অফিসার্স ক্লাবে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ নূরে তাসনিম, উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুনুর মোঃ আকতারুজ্জামান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আশিকুল ইসলাম মন্ডল, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ ইয়াছমিন বেগম , শিক্ষক,রাজনৈতিক, ইউপি চেয়ারম্যানগণ, সাংবাদিক, তালিকাভুক্ত সুবিধাভোগী ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

আশ্রয়ণ প্রকল্প-২ এর আওতায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের লয়ের আর্থিক ব্যয়ে ও জেলা প্রশাসনের সার্বিক তত্ত্বাবধানে এসব ঘর নির্মাণ করা হয়। প্রতিটি ঘর নির্মান বাবদ ব্যয় হয়েছে ১ লাখ ৭১ হাজার টাকা। “ক” শ্রেণির ভূমিহীন পরিবার ২ শতক জমির সাথে একটি টিনসেড আধাপাকা বাড়ি পেলেন।

রাজারহাট উপজেলা নিবার্হী কর্মকর্তা মোছাঃ নূরে তাসনিম প্রধানমন্ত্রীর ঘোষণার পর প্রত্যেক পরিবারের হাতে নির্মিত ঘরের চাবি ও জমির দলিল তুলে দেন। এসময় সুবিধাভোগীগণ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান ও তার দীর্ঘায়ু কামনা করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT