রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ২৯ অক্টোবর ২০২০, ১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

০৮:৪৭ পূর্বাহ্ণ

রাজশাহী শহর রক্ষা বাঁধে জনসাধারণের প্রবেশ বন্ধ

প্রকাশিত : ০৬:৫০ PM, ৫ অক্টোবর ২০১৯ Saturday ১৮৭ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

প্রবল স্রোতের কারণে ক্ষতিগ্রস্ত হওয়া রাজশাহী শহর রক্ষা বাঁধে জনসাধারণের প্রবেশ বন্ধ করে দিয়েছে পানি উন্নয়ন বোর্ড (পাউবো)।

রাজশাহী পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী শহিদুল আলম জানান, বাঁধটি স্রোতের মুখে পড়ে কিছুটা ক্ষতিগ্রস্ত হয়েছে। জনসাধারণের প্রবেশে বাড়তি সমস্যা হতে পারে বলেই তাদের প্রবেশ আপাতত বন্ধ করা হয়েছে।

বাঁধ রক্ষায় ইতিমধ্যেই তারা আড়াই হাজার বস্তা জিও ব্যাগ ফেলেছেন বলেও জানান এই কর্মকর্তা।

এদিকে কমতে শুরু করেছে পদ্মার পানি। পানি উন্নয়ন বোর্ডের উপাত্ত সংগ্রহকারী এনামুল হক জানান, শনিবার সকাল ৯টায় পানির উচ্চতা ছিল ১৮ দশমিক ১৫ মিটার।

গত বৃহস্পতিবার বিকেল ৩টায় এ বছরের সর্বোচ্চ পানির উচ্চতা ছিল ১৮ দশমিক ১৯ মিটার। তিনি জানান, প্রতিদিনই পানি কমছে।

রাজশাহীর পবা, চারঘাট, বাঘা ও গোদাগাড়ী উপজেলার চরাঞ্চলের পানিবন্দি হয়ে থাকা মানুষ নিরাপদ স্থানে সরে গেছেন। সসরকারি ও বেসরকারিভাবে তাদের মাঝে ত্রাণ বিতরণ চলছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT