রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ০৭ ডিসেম্বর ২০২১, ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

১১:১৮ অপরাহ্ণ

শিরোনাম

রাজশাহীর মোহনপুরে নৌকার প্রতীক পেলেন যারা

প্রকাশিত : ১০:১২ PM, ২২ অক্টোবর ২০২১ শুক্রবার ৩১৮ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

সুমন আলী, স্টাফ রিপোর্টারঃ

ইউনিয়ন পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে দেশের ১হাজার ৭ ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। স্থানীয় নির্বাচনকে সামনে রেখে প্রার্থী, সমর্থক ও সাধারণের ভোটারদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা পরিলক্ষিত হচ্ছে।

নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী আগামী ২৮ নভেম্বর মোহনপুর উপজেলার ৬টি ইউনিয়ন নির্বাচন হবে। ইতিমধ্যে বাংলাদেশ আওয়ামী লীগ তাদের মনোনীত প্রার্থী চূড়ান্ত করেছে।বিষয়টি শুক্রবার দুপুরে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।২১ অক্টোবর বৃহস্পতিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথ সভা রংপুর ও রাজশাহী বিভাগের চেয়ারম্যান প্রার্থীদের নৌকা প্রতীক বরাদ্দের জন্য অনুষ্ঠিত হয়।

মোহনপুরের ধুরইল ইউনিয়নে নৌকা প্রতিকের মনোনয়ন পেয়েছেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, দেলোয়ার হোসেন, ঘাসিগ্রাম ইউনিয়নে নৌকা প্রতিক পেয়েছেন উপজেলা আওয়ামীলীগের সদস্য (বর্তমান চেয়ারম্যান) আজহারুল ইসলাম বাবলু,রায়ঘাটী ইউনিয়নে নৌকা প্রতিক পেয়েছেন বাবলু হোসেন,মৌগাছি ইউনিয়নে নৌকা প্রতিক পেয়েছেন উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক (বর্তমান চেয়ারম্যান) আল-আমিন বিশ্বাস, উপজেলা সদর বাকশিমইল ইউনিয়নে নৌকা প্রতিক পেয়েছেন বাকশিইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক আবদুল মান্নান এবং জাহানাবাদ ইউনিয়নে নৌকা পেয়েছেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হজরত আলী।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT