রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১৪ জুন ২০২১, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

০৯:৩৬ অপরাহ্ণ

রাজনগরে ভোক্তা অধিকার অধিদপ্তর কর্তৃক অভিযান

প্রকাশিত : ০২:৫৯ PM, ৬ নভেম্বর ২০১৯ বুধবার ১২৯ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

রাজনগরে ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযান

মৌলভীবাজারের রাজনগর উপজেলার গোবিন্দবাটি বাজার, মৌলভীবাজার কুলাউড়া রোড ও তার আশপাশের এলাকার বিভিন্ন স্থানে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে ২ টি প্রতিষ্ঠানকে ২ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার (০৫ নভেম্বর) দুপুর ৩:০০ টা থেকে বিকাল ৫:০০ টা পর্যন্ত ভোক্তা অধিকার আইনের বিভিন্ন ধারায় এ জরিমানা করা হয়। জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: আল-আমিন এর নেতৃত্বে অভিযানে সহযোগিতা করেন রাজনগর থানার পুলিশ ফোর্স।

অভিযানকালে গোবিন্দবাটি বাজারে অবস্থিত বকস্ এন্টারপ্রাইজকে ১ হাজার টাকা, মৌলভীবাজার কুলাউড়া রোডে অবস্থিত জননী ফার্মেসীকে ১ হাজার টাকাসহ মোট ২ হাজার টাকা জরিমানা আরোপ ও তা আদায় করা হয়।

বাণিজ্য মন্ত্রনালয়াধীন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: আল-আমিন উক্ত অভিযানে মেয়াদ উত্তীর্ণ খাদ্য পণ্য, নির্দিষ্ট তাপমাত্রায় ফ্রিজে রাখার ঔষধ বাহিরে রেখে ঔষধের মান নষ্ট করাসহ বিভিন্ন অপরাধে এসকল জরিমানা করেন।

আলোকিত সকাল/ আবির

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT