রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১০ মে ২০২১, ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

১১:৫২ পূর্বাহ্ণ

রাজনগরে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত আটক

প্রকাশিত : ১০:১৬ AM, ১৯ নভেম্বর ২০১৯ মঙ্গলবার ৯৬ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মৌলভীবাজারের রাজনগর উপজেলার উত্তরভাগ ইউনিয়নে প্রবাসী সেলিম মিয়ার বাড়িতে ডাকাতির
প্রস্তুতিকালে সোমবার গভীর রাত আড়াইটায় পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৪ ডাকাতকে আটক করে।

পুলিশ জানায়, উপজেলার কালামিয়ার বাজার ব্রীজ সংলগ্ন খালি জায়গায় সংঘবদ্ধ ডাকাত দল দেশীয় অস্ত্রশস্ত্র নিয়া ডাকাতি করার উদ্দেশ্যে সমবেত হওয়ার গোপন খবর পেয়ে পুলিশ অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদল পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

এসময় পুলিশ ধাওয়া করে ডাকাত রাজনগর উপজেলার কদমহাটা গ্রামের মোস্তফা মিয়ার ছেলে আহাদ মিয়া (৩৮), পশ্চিমখাস নিজগাঁও গ্রামের সমাই মিয়ার পুত্র বুদন মিয়া বুদন (৩২), পানিসাইল গ্রামের তাহির আলীর পুত্র হাবিজ মিয়া হাফিজ (৩০), হায়পুর গ্রামের আনজব আলীর পুত্র বেলাই ওরফে শাহআলম (৩২) কে আটক করা হয়।

এসময় তাদের কাছে ২টি রামদা, ১টি তালা ভাঙ্গার সাবল, ১টি হাতুড়ি পাওয়া যায়।

ডাকাত আহাদ মিয়ার এর বিরুদ্ধে রাজনগর থানা, মৌলভীবাজার সদর ও কুলাউড়া থানায় ৭টি, ডাকাত বুদন মিয়া ওরফে বুদনের বিরুদ্ধে মৌলভীবাজার ও সিলেট জেলার বিভিন্ন থানায় ৬টি, হাবিজ মিয়া ওরফে হাফিজের বিরুদ্ধে রাজনগর, বড়লেখা ও কুলাউড়া থানায় ৬টি, বেলাই ওরফে শাহআলমের বিরুদ্ধে রাজনগর থানায় ৪টি ডাকাতি মামলা রয়েছে।

রাজনগর থানার অফিসার ইনচার্জ মো. আবুল হাসেম আটকের সত্যতা নিশ্চিত করে জানান, উপরোক্ত ডাকাতদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন আছে।

আলোকিত সকাল /আবির

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT