রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ০৮ ডিসেম্বর ২০২১, ২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

১২:৪০ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ ভোলার তজুমদ্দিনের সোনাপুর ইউনিয়নে নৌকার প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত ◈ ইউপি নির্বাচন ব্রাহ্মণপাড়া ৭ চেয়ারম্যান প্রার্থী, ২ সংরক্ষিত মহিলা প্রার্থী ও ২৫ মেম্বার প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার ◈ ইকরা মদীনাতুল উলুম নুরানী মাদরাসার শিক্ষার্থীদের হাদিস পাঠ ও লেখা প্রর্দশন ◈ নাসিক নির্বাচন: নৌকার প্রার্থী আইভীর মনোনয়নপত্র সংগ্রহ ◈ ফতুল্লা ইউপিতে ৩নং ওয়ার্ডে তালা প্রতীকে লড়বেন এড. রিফাত এ মান্নান ◈ বেলাবতে জাকের পার্টির মনোনয়ন পত্র দাখিল ◈ ফুলবাড়ীয়ায় মসজিদ ও অসহায়দের প্রবাসী পরিবার মানবিক সংগঠনের অনুদান ◈ রায়গঞ্জে ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ অবহিতকরন ও বাস্তবায়ন সভা অনুষ্ঠিত ◈ নাসিক নির্বাচন: ৮নং ওয়ার্ডে রুহুলের পক্ষে মনোনয়ন নিলেন মুক্তিযোদ্ধারা ◈ কলমাকান্দা মুক্ত দিবস আজ

রাজধানীতে যুবলীগ ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি

প্রকাশিত : ১১:৩৪ PM, ১২ নভেম্বর ২০২১ শুক্রবার ৫০৫ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

স্টাফ রিপোর্টার ঃ স্বাধীনতা বিরোধী সাম্প্রদায়িক অপশক্তির সব ষড়যন্ত্র ঐক্যবদ্ধভাবে মোকাবিলার প্রত্যয় ব্যক্ত করে গতকাল রাজধাণীতে যুবলীগের র‌্যালি হয়েছে। ক্ষমতাসীন আওয়ামী লীগের সহযোগী সংগঠন আওয়ামী যুবলীগ ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এই বর্ণাঢ্য র‌্যালির আয়োজন করা হয়।

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের নেতৃত্বে গতকাল শুক্রবার (১২ নবেম্বর) রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানের সামনে থেকে এ র‌্যালিটি বের হয়। পরে শাহবাগ চত্বর, কাটাবন, সাইন্সল্যাব, সিটি কলেজ, কলাবাগান হয়ে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধু ভবনের সামনে গিয়ে শেষ হয়।

বৃহস্পতিবার ১১ নবেম্বর যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী হলেও একদিন পর শুক্রবার এই আনন্দর‌্যালি বের করা হয়। রাজধানীতে যানজট পরিস্থিতি এড়ানোর জন্যই র‌্যালি করার সিদ্ধান্ত নেওয়া হয়। যুবলীগের কেন্দ্রীয় কমিটির উদ্যোগে এ র‌্যালি ও শোভা যাত্রার আয়োজন করা হয়।

প্রতিষ্ঠাবার্ষিকীর এ র‌্যালিতে অংশ নিতে সকাল থেকেই ঢাকা মহানগরের বিভিন্ন এলাকা থেকে যুবলীগের নেতাকর্মী সমর্থক একের পর এক মিছিল নিয়ে সোহরাওয়ার্দী উদ্যানে আসতে থাকে। এ সময় স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে ওঠে সোহরাওয়ার্দী উদ্যান ও আশেপাশের এলাকা।

ঢাকা মহানগর দক্ষিনর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাব্বির হোসেন বিশাল বড় মিছিল নিয়ে আনন্দ র‌্যালিকে যোগ দেয়। তার নেতৃত্ব ব্যাপক ‍উৎসাহ সহকারে মিছিলে যোগ দেয় ঢাকা দক্ষিনের বিভিন্ন ‍এলাকা থেকে আগত তার হাজার হাজার কর্মীরা।

নেতাকর্মীরা ব্যানার, ফেস্টুন, জাতীয় ও সংগঠনের পতাকা বহন করে। রং-বেরংয়ের বিভিন্ন সাজে সেজে র‌্যালিতে অংশ নেন ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তর যুবলীগের নেতাকর্মীরা।

এ র‌্যালিতে ছিলেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মন্জুর আলম শাহীন, ডা. খালেদ শওকত আলী, শেখ ফজলে ফাহিম, মজিবুর রহমান চৌধুরী নিক্সন, মো. রফিকুল ইসলাম, মো. হাবিবুর রহমান পবন, মো. মোয়াজ্জেম হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বাস মতিউর রহমান বাদশা, সুব্রত পাল ও মো. বদিউল আলম সহ কেন্দ্রীয় নেতাকর্মীরা।

এছাড়া র‌্যালিতে অংশ নেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাঈদ্দিন রানা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা সহ অন্যান্যরা।

১৯৭২ সালের ১১ নভেম্বর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে যুব নেতা শেখ ফজলুল হক মণি যুব লীগ প্রতিষ্ঠা করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT