রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১৪ জুন ২০২১, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

০৯:০৯ অপরাহ্ণ

রাজধানীতে ছাত্রীর আত্মহত্যা

প্রকাশিত : ০৪:৩০ PM, ২৯ মে ২০২১ শনিবার ৩৩ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

রাজধানীর তেজগাঁওয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে দশম শ্রেণির ছাত্রী ফাতেমা-তুজ-জোহরা (১৬)। এমনটাই দাবি তার পরিবারের। সে তেজগাঁও আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের ছাত্রী ছিল।

শনিবার দুপুর ১২টার দিকে তেজগাঁও এলাকার বেগুন বাড়ির একটি বাসায় এ ঘটনা ঘটে। পরে পরিবারের সদস্যরা তাকে অচেতন অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ভোলা বোরহানউদ্দিন উপজেলার আব্দুস সালামের তিন সন্তানের মধ্যে ফাতেমা সবার ছোট ছিল। বর্তমানে পরিবারের সঙ্গে তেজগাঁও শিল্পাঞ্চল বেগুনবাড়ি এলাকায় একটি বাড়িতে থাকতো সে।

নিহত ছাত্রীর ভাই আলামিন জানান, অধিকাংশ সময় মোবাইল নিয়ে ব্যস্ত থাকতো। এইসব কারণে তার বাবা তাকে সকালে বকাবকি করেন। ধারণা করা হচ্ছে বাবার ওপর অভিমান করে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে ফাতেমা।

ঢাকা মেডিক্যাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত ছাত্রীর মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানানো হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT