রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১২ এপ্রিল ২০২১, ২৯শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

১০:২৮ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ করোনার দ্বিতীয় টিকা নিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান – মোফাজ্জল হোসেন খান ◈ কাভার্ডভ‌্যান চাপায় না.গ‌ঞ্জ সিআইডির কন‌স্টেবল নিহত ◈ নারায়ণগঞ্জে ভ্রাম্যমাণ গাড়িতে মিলছে দুধ ডিম মাংস ◈ ধামইরহাটে নর্থওয়েষ্ট ক্যাবল নেটওয়ার্কে তালা, ভোগান্তিতে স্যাটেলাইট গ্রাহকরা ◈ ধামইরহাটে ২য় ধাপের করোনা মোকাবিলায় তৎপর প্রশাসন করোনায় আক্রান্ত স্বাস্থ্য প্রশাসক ও মুক্তিযোদ্ধা আইসোলেশনে ◈ দ্বিতীয় ডোজ টিকা নিলেন  গৌরীপুরের গণমাধ্যমকর্মীরা ◈ ইউএনও’র মোবাইল নাম্বার ক্লোন করে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে টাকা দাবি ! ◈ রাজারহাট উপজেলা ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর শুভ উদ্বোধন ◈ শ্রীনগরে বাড়ৈগাঁও-পশ্চিম নওপাড়া সড়কটি এখন মৃত্যুকুপ! ◈ তিতাসে গোমতী নদীর পাড় ও ডিম চরের মাটি যাচ্ছে ইট ভাটায়

রাঙ্গুনিয়ায় হামলায় আহত যুবলীগ নেতা মুহিবুল্লাহর মৃত্যু

প্রকাশিত : ০৮:৫৭ PM, ৭ এপ্রিল ২০২১ বুধবার ৫০ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

জাহেদুল হক, রাঙ্গুনিয়া প্রতিনিধি :
হেফাজত ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হককে নারীসহ অবরুদ্ধের প্রতিবাদে চট্টগ্রামের রাঙ্গুনিয়ার কোদালায় বের করা মিছিলের হামলায় গুরুতর আহত হওয়া আওয়ামী লীগ নেতা মো. মুহিবুল্লাহ (৫৪) মারা গেছেন।

দীর্ঘ চারদিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে চট্টগ্রাম নগরীর পার্কভিউ হাসপাতলে চিকিৎসাধীন অবস্থায় গত বুধবার (৭ এপ্রিল) রাত ১টার দিকে তিনি মারা যান বলে হাসপাতালের পরিচালক মো. রেজাউল করিম জানান। এর আগে লাইফ সাপোর্টে ছিলেন মুহিবুল্লাহ।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত শনিবার (৩ এপ্রিল) রাত ৮টার দিকে হেফাজত ইসলামের যুগ্ন মহাসচিব মামুনুল হক নারায়নগঞ্জের সোনারগাঁওয়ে রয়েল রিসোর্টে নারীসহ অবরুদ্ধের খবর ছড়িয়ে পড়লে রাঙ্গুনিয়ার কোদালায় একটি বিক্ষোভ মিছিল বের করেন মামুনুল হক সমর্থকরা। মিছিলটি ইউনিয়নের ২নং ওয়ার্ড থেকে শুরু করে পূর্ব কোদালা ৬ নং ওয়ার্ড পর্যন্ত যায়।

পরে ৫নং ওয়ার্ড দক্ষিণ পাড়া জামে মসজিদের সামনে বিক্ষোভ মিছিল থেকে লাঠিসোটা নিয়ে বেধড়ক মারধর করা হয় যুবলীগ নেতা আবদুল জব্বার, দিলদার আজম লিটন ও ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য মোহাম্মদ মুহিবুল্লাহর ওপর।

হামলায় মুহিবুল্লাহর মাথায় গুরুতর আঘাত করা হয়। তার শরীরে কয়েক’শ আঘাতের চিহ্ন ছিল। নগরীর পার্কভিউ হাসপাতালের আইসিইউতে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে চিকিৎসাধীন মুহিবুল্লাহকে সর্বশেষ মঙ্গলবার সন্ধ্যা থেকে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল। বুধবার ভোররাত ১টায় তার মৃত্যু হয়।

এ ঘটনায় যুবলীগ নেতা আবদুল জব্বার বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। মামলার বাদি ও আহত যুবলীগ নেতা আবদুল জব্বার জানান, বিএনপি নেতা ইউনুছ মনির নেতৃত্বে মিছিল বের করে তারা। তখন রিকশা নিয়ে আমরা বাড়ি যাচ্ছিলাম। এসময় অতর্কিত দেশীয় অস্ত্রসস্ত্র হাতে আমাদের উপর হামলা করে তারা।

রাঙ্গুনিয়া থানার অফিসার ইনচার্জ মাহবুব মিল্কি বলেন, মারধরের ঘটনায় দায়ের হওয়া মামলাটি এখন হত্যা মামলায় রূপান্তর হবে। এজাহারনামীয় তিন আসামিকে আটক করা হয়েছে। ঘটনার সাথে জড়িত অন্যান্যদের ধরতে পুলিশ তৎপর রয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT