রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ২৯ অক্টোবর ২০২০, ১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

০৭:২৯ পূর্বাহ্ণ

রাঙ্গুনিয়ায় আহলে সুন্নাত ওয়াল জামাতের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশিত : ১১:৩৮ PM, ৮ অক্টোবর ২০১৯ Tuesday ১২৩ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

রাঙ্গুনিয়া উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন আজ অনুষ্ঠিত হয়েছে। আহলে সুন্নাত ওয়াল জামাত একটি অরাজনৈতিক সংগঠন। আহলে সুন্নাত ওয়াল জামাত একমাত্র ইসলাম ভিত্তিক এবং নবী ও রাসূল সুন্নত মোতাবেক সংগঠন। নবীর সুন্নত ও আউলিয়ায়ে কেরামের মতাদর্শ ভিত্তিক একমাত্র সংগঠন আহলে সুন্নত ওয়াল জামাত।

আজ মঙ্গলবার (৮ অক্টোবর) বিকালে রাঙ্গুনিয়া মরিয়ম নগর মাস্টার কমিউনিটি সেন্টারের হলরুমে রাঙ্গুনিয়া উপজেলা আহলে সুন্নত ওয়াল জামাতের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে সম্মেলনের সভাপতিত্ব করেন রাঙ্গুনিয়া উপজেলা সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক জননেতা আলহাজ্ব হাফেজ রুহুল আমিন আল কাদেরী সম্মেলনের প্রধান অতিথির বক্তব্য দেন কেন্দ্রীয় আহলে সুন্নাত ওয়াল জামাতের মহাসচিব ও সৈয়দ বাড়ি দরবার শরীফের সাজ্জাদানশীন পীরে তরিকত হযরতুল আল্লামা আলহাজ্ব সৈয়দ মছিহুদ্দৌলা (ম.জি.আ)। উদ্বোধনী বক্তব্য রাখেন,চট্টগ্রাম উত্তর জেলা ইসলামী ফ্রন্টের সাবেক সভাপতি অধ্যক্ষ মাওলানা আবু তৈয়ব, প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন,অাহলে সুন্নাত ওয়াল জামাত কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য বিশিষ্ট লেখক ও গবেষক এডভোকেট মোসাহেব উদ্দীন বখতেয়ার,প্রধান নির্বাচনী কমিশন হিসেবে বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তর জেলা অাহলে সুন্নাত ওয়াল জামাতের সাংগঠনিক সম্পাদক জননেতা মাওলানা অলীশাহ নেছারী।

উপজেলা ইসলামী ফ্রন্টের সাধারণ সম্পাদক জননেতা করিম উদ্দীন হাছানের সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চট্টগ্রাম উত্তর জেলা ইসলামী ফ্রন্টের সাধারণ সম্পাদক ইয়াছিন হায়দার, উপজেলা ইসলামী ফ্রন্টের সভাপতি জননেতা মাওলানা  আজিজুল হক আলকাদেরী, পোমরা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব জহির আহমেদ চৌধুরী, সাবেক সভাপতি মাওলানা অাবদুল খালেক,রাঙ্গুনিয়া সংসদীয় আসনের সংসদ সদস্য পদপ্রার্থী মাওলানা অবু নওশাদ নঈমী,পৌরসভা ইসলামী ফ্রন্টের সভাপতি মাওলানা আবদুল রহমান জামী প্রমুখ। আরো উপস্থিত ছিলেন, পোমরা খাঁ মসজিদের ইমাম মাওলানা জরিপ অলী অারমানি,রাঙ্গুনিয়া উপজেলা গাউছিয়া কমিটির উত্তরের সভাপতি মাওলানা অাবুল কালাম বয়ানী,চট্টগ্রাম উত্তর জেলা যুবসেনার সিনিয়র সহ সভাপতি মীর মুহাম্মদ হাবিব উল্লাহ,আজিম উদ্দীন আহমদ,কেন্দ্রীয় ছাত্রসেনার সাবেক সভাপতি হাফেজ শহীদুল্লাহ, রাঙ্গুনিয়া উপজেলা যুবসেনার সাধারণ সম্পাদক আলতাফ হোসেন,সাংগঠনিক সম্পাদক মোজাহেদুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা খায়রুল অামিন চিশতি,চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রসেনার সহ সভাপতি মাওলানা সাইফুল ইসলাম অালকাদেরী,রাঙ্গুনিয়া উপজেলা মধ্যম- দক্ষিণের সাবেক সভাপতি সানাউল্লাহ, এম.সোহেল তালুকদার,সাবেক অর্থ সম্পাদক বেলাল উদ্দীন, সভাপতি এইচ.এম.ফরিদ, সাংগঠনিক সম্পাদক রবিউল মোস্তফা রাফি, উত্তরের সাধারণ সম্পাদক আবদুল খালেক প্রমুখ।

সম্মেলনের দ্বিতীয় পর্বে প্রধান নির্বাচন কমিশন মাওলানা আলীশাহ নেছারী সকলের সর্বসম্মতিতে রাঙ্গুনিয়া উপজেলাকে মধ্যম-দক্ষণ, উত্তর ও পৌরসভা এ তিনভাগে বিভক্ত করে এ কমিটি ঘোষণা করা হয়। উপজেলা মধ্যম-দক্ষিণে মাওলানা হাফেজ হাফেজ রুহুল আমিনকে সভাপতি , মাওলানা মারফতুন নুরকে সাধারণ সম্পাদক ও মাওলানা সাইফুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক, উত্তরের মাওলানা আবুল কালাম বয়ানীকে সভাপতি, মাওলানা অাজিজুল হক অালকাদেরীকে সাধারণ সম্পাদক ও মাহাবুব ইলাহীকে সাংগঠনিক সম্পাদক এবং পৌরসভার মাওলানা আবদুল রহমান জামিকে সভাপতি, মাওলানা নাছির উদ্দীন নাহিদকে সাধারণ সম্পাদক ও আবদুল ছবুরকে সাংগঠনিক সম্পাদক নিবাচিত করে তিনটি কমিটি ঘোষণা করা হয়।

আলোকিত সকাল/আসাদুল ইসলাম রিপন

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT