রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ০৭ ডিসেম্বর ২০২১, ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

০৯:৫০ অপরাহ্ণ

শিরোনাম

রাঙ্গুনিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত শিক্ষিকাদের শোকসভা অনুষ্ঠিত


Warning: Illegal string offset 'text' in /home/alikitosakal/public_html/wp-content/themes/smrlit/functions/reporters.php on line 774

প্রকাশিত : ০৭:০০ PM, ২৬ সেপ্টেম্বর ২০১৯ বৃহস্পতিবার ৪২২ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট
Warning: Illegal string offset 'text' in /home/alikitosakal/public_html/wp-content/themes/smrlit/functions/reporters.php on line 774
:
alokitosakal

যার যায় সে বোঝে হারানোর কি যন্ত্রনা একজন বাবা কখনো একজন নারীর শূন্যস্থান পূরণ করা কোন বাবার পক্ষে সম্ভব নয় এমন সব অনুভূতির কথা জানিয়েছেন নিহত শিক্ষিকাদের প্রিয়জনেরা।

আজ বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) বিকালে উপজেলা শিক্ষক পরিবার কর্তৃক আয়োজিত শোক সভার রাঙ্গুনিয়া উপজেলা শিক্ষা অফিসার জহির উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন রাঙ্গুনিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব মাসুদুর রহমান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙ্গুনিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ভূমি পূর্বিতা চাকমা মহোদয়। উপজেলা সরকারি অফিসার নিজাম উদ্দিন, লায়লা বিলকিস, জিসা চাকমা, শিবলু দাস, বি এম জে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল গফুর, সৈয়দনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইউসুফ সৈয়দ পারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আক্তার হোসেন,সহ রাঙ্গুনিয়া ১৫০টি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক ও শিক্ষিকা মন্ডলী আরো নাম না জানা প্রমুখ।

বিশেষ অতিথির বক্তব্যে উপজেলা নিবার্হী কর্মকর্তা ভূমি পূর্বিতা চাকমা আবেগপ্রবণ হয়ে পড়েন তিনি বলেন যারা নিহত হয়েছেন আমি তাদের পরিবারের কথাগুলো শুনে খুবই মর্মাহত হয়েছি কারণ কিভাবে তারা এই পরিবারটি নিয়ন্ত্রণ করবেন বাচ্চাদের পড়ালেখা করাবে একজন নারী একটি ঘরের পরিচালনার দায়িত্বভার সবটুকু নারীর উপর থাকে আর সেই নারী যদি না থাকে তাহলে অনেকটাই অগোছালো হয়ে পড়ে সে পরিবার।

পড়ে নিহত তিনজন শিক্ষিকা এদের পরিবারের যারা শোক সভায় উপস্থিত ছিলেন তাদের কাছে অনুভূতি জানতে চাইলে তারা একে একে তাদের অনুভূতির কথা প্রকাশ করেন এটি সাথে তারা অনেক বেশি মর্মাহত হয়ে পড়েন প্রত্যাশী উপস্থিত সকলে নিহতদের স্মরণে দোয়া ও তাদের রুহের মাগফেরাত কামনা করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT