রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৭ আগস্ট ২০২২, ২রা ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ

১১:০৬ পূর্বাহ্ণ

যে কোন ব্রান্ডের মোবাইল ক্রয়ে পাচ্ছেন আজীবন সার্ভিস ওয়ারেন্টি

প্রকাশিত : 11:33 PM, 27 July 2022 Wednesday 49 বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

বাংলাদেশে এই প্রথম কে আর ওয়াই ইন্টারন্যাশনাল সর্ব সাধারণ মোবাইল ব্যবহারকারীদের জন্য দিচ্ছে যে কোন ব্রান্ডের মোবাইল ‘কে আর ওয়াই ইন্টারন্যাশনালের’ ব্রান্ড শপ থেকে অথবা কে আর ওয়াই ইন্টারন্যাশনালের ওয়েবসাইট থেকে ক্রয় করলেই পাচ্ছে আজীবন সার্ভিসের নিশ্চয়তা। এছাড়াও কে আর ওয়াই ইন্টারন্যাশনালের ওয়েবসাইট থেকে ক্যাশ অন ডেলিভারিতে ক্রয় করতে পারবেন যে কোনো পণ্য সাথে আরো থাকছে ইএমআই সুবিধা।

এই অফার চলবে আগামী ৩১ আগস্ট ২০২২ পযর্ন্ত।

এ প্রসঙ্গে কে আর ওয়াই ইন্টারন্যাশনালের সিইও এবং ম্যানেজিং ডিরেক্টর কামরুল ইসলাম বলেন, সাধারণ ক্রেতাদের পরিচ্ছন্ন সেবা দেয়ার জন্য সারা বাংলাদেশে আমাদের ১১ টা আউটলেট আছে এবং আমরা এই সংখ্যা টা বাড়ানোর চেষ্টা করছি। ক্রেতারা যেন তাদের চাহিদা অনুযায়ী যে কোনো ব্র্যান্ডের পণ্য আমাদের কাছ থেকে ক্রয় করতে পারেন এছাড়াও আমরা পুরোনো মোবাইল পরিবর্তন করে নতুন মোবাইল দিয়ে থাকি আর মোবাইলের সার্ভিস নিশ্চিত করার জন্য আমরা অভিজ্ঞ ইঞ্জিনিয়ার দ্বারা সার্ভিস সেন্টার পরিচালনা করে থাকি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT