রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর ২০২১, ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

০৩:০৭ অপরাহ্ণ

শিরোনাম
◈ কাপ‌ড়ের রং দি‌য়ে আইস‌ক্রিম তৈ‌রি, অর্ধলক্ষ টাকা জ‌রিমানা ◈ চাটখিলে ব্রাকের এডভোকেসি সভা অনুষ্ঠিত ◈ ঐতিহ্যের স্মারক বিক্রমপুর জাদুঘর ◈ মুক্তাগাছায় নিজ মেয়েকে ধর্ষণের অভিযোগে পিতা গ্রেফতার ◈ মুক্তাগাছায় নিজ মেয়েকে ধর্ষণের অভিযোগে পিতা গ্রেফতার ◈ কলমাকান্দায় যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত ◈ তাহিরপুরে দুর্গাপূজা উদযাপন পরিষদের সাথে থানা পুলিশের মতবিনিময় ◈ ভালুকায় তিতাস গ্যাস অফিসের অনিয়ম-দুর্নীতি এখন ‘নিয়ম’ ◈ করোনার কারনে দীর্ঘদিন শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় বাল্যবিয়ের শিকার হয়েছে এক প্রতিষ্ঠানের ৮৫ স্কুল ছাত্রী ◈ হামলার প্রতিবাদে শরীয়তপুর পুলিশ সুপারের কার্যালয়ের সামনে সাংবাদিকদের অবস্থান

যুবলীগ নেতার বিরুদ্ধে মিথ্যে তথ্য প্রচারের অভিযোগ

প্রকাশিত : ০২:৪৬ AM, ৩ অক্টোবর ২০১৯ বৃহস্পতিবার ১,৫৭৩ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক কবির হোসেন সরকারের বিরুদ্ধে অনলাইন ও খোলা কাগজ পত্রিকায় মিথ্যে তথ্য দিয়ে সংবাদ প্রচারের অভিযোগ উঠেছে।

বুধবার দৈনিক খোলা কাগজ ও অনলাইনে যুবলীগ নেতার সম্পদের পাহাড় নিয়ে শিরোনামে সংবাদের প্রতিবাদ ও তীব্র নিন্দা জানিয়েছেন তিনি।

প্রতিবাদ জানিয়ে যুবলীগের আহ্বায়ক বলেন, তার দাদা সবেদ আলী সরকার সাভারের আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা ছিলেন। তিনি নিজেও দীর্ঘ দিন যাবৎ আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত।

এছাড়াও কবির সরকারের বাবা গিয়াস উদ্দিন চেয়ারম্যান বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ঘনিষ্ঠ ব্যক্তি ছিলেন।

গত দুই বছর আগে আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক হওয়ার পর তিনি তার দলকে অত্যন্ত পরিচ্ছন্ন ও সুসংগঠিতভাবে একটি শক্তিশালী অবস্থানে নিয়ে এসেছেন। প্রতিটি ইউনিয়নে ত্যাগী লোকদের দিয়ে ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি গঠন করেছে।

এসব দেখে একটি চক্র প্রতিহীংসা বশত তাদের বিরুদ্ধে মিথ্যে তথ্য দিয়ে প্রচার করে আসছে।

তিনি অভিযোগ করে আরো বলেন, আশুলিয়া থানার যুবলীগের সাবেক নেতা কর্মীর মধ্যে অনেকেই বাইপাইল বাসস্ট্যান্ড এলাকায় চাদাবাজী করেছেন। দখল করে নিয়েছে পোশাক কারখানার ঝুট ব্যবসা। তবে তারা এই কমিটি নিয়ে আসার পর যুবলীগের নামে সমস্ত চাদাবাজী বন্ধ করে দেন।

এছাড়াও তাদের কোন লোকজন এইসব কর্মকান্ডে জড়িত হলে তাদেরকে দল থেকে বহিস্কারের কথাও স্পষ্ট জানিয়ে দিয়েছেন।

পরিচ্ছন্ন ইমেজ নিয়ে তিনি রাজনৈতিক কর্মকান্ড পরিচালনা করায় অনেকে তাকে প্রতিপক্ষ ভেবে তার বিরুদ্ধে মিথ্যে কথা ও সাংবাদিকদের ভুল তথ্য দিয়ে বিভ্রান্ত করছেন।

এছাড়াও পরিবারিকভাবে কবির সরকার ও তার ভাইয়েরা বিপুল পরিমান অর্থের মালিক।

তাদের বাবা অনেক সম্পত্তি রেখে গিয়েছেন। অন্যায় বা অবৈধ পথে তাদের আয়ের কোন প্রয়োজন নেই। একটি কুচক্রি মহল রাজনৈতিকভাবে যুবলীগের সুনাম ক্ষুন্ন করার জন্য বিভিন্ন সংবাদ মাধ্যমে মিথ্যে তথ্য প্রচার করায় তিনি এর তীব্র প্রতিবাদ জানিয়েছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT