রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১০ মে ২০২১, ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

১১:৩৫ পূর্বাহ্ণ

যুক্তরাষ্ট্রে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি ছাত্রী নিহত

প্রকাশিত : ০৬:২৯ PM, ৯ নভেম্বর ২০১৯ শনিবার ১৬৪ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

যুক্তরাষ্ট্রের পেনসেলভেনিয়া অঙ্গরাজ্যের ফিলাডেলফিয়া শহরে প্রবাসী বাংলাদেশি ড্রেক্সেল ইউনিভার্সিটির দ্বিতীয় বর্ষের ছাত্রী মেহেরুন চৌধুরী (১৯)বুধবার রাতে সড়ক দুর্ঘটনায় নিহত হন।

মেহেরুন ফিলাডেলফিয়ার প্রবাসী লুৎফর হায়দার চৌধুরী মিঠুর বড় কন্যা।
মেহেরুনের চাচা লুৎফুর রহমান চৌধুরী জানান, ৫ নভেম্বর সকাল ১০টায় চেসনুট ও ৬০ স্ট্রিট দিয়ে সে নিজে ড্রাইভ করে যাচ্ছিল, ৩ লাইনের এ রাস্তাটিতে কাজ চলছিল, তাই ৫৯ স্ট্রিট এ এসে শুধু এক লাইন খোলা ছিল। এমন সময় রাস্তাটিতে খুব জ্যাম লেগে যায় এবং পেছন থেকে অন্য একটি গাড়ি সজোরে ধাক্কা দেয়, এতে গাড়িটি সামনের স্কুল বাসে ঢুকে পড়ে, এতে তার গাড়ির সামনের অংশ চূর্ণ-বিচূর্ণ হয়ে যায়।

গুরুতর আহত অবস্হায় ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে ফিলাডেলফিয়ার পুলিশ অ্যাম্বুলেন্স দিয়ে তাদেরকে পেন প্রেস-বেটেরিয়ান মেডিকেল সেন্টারে ভর্তি করা হয়। প্রাথমিক চিকিৎসার পর আইসিইউতে ভর্তি করা হয়। ৩৭ ঘণ্টা লাইফ সাপোর্টে থাকার পরে তার মৃত্যু হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT