রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ০৯ মার্চ ২০২১, ২৫শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

০৭:২২ পূর্বাহ্ণ

যশ রাজ ফিল্মসের ৫ সিনেমা মুক্তির ঘোষণা

প্রকাশিত : ০২:৩৬ PM, ১৮ ফেব্রুয়ারী ২০২১ বৃহস্পতিবার ৫৩ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

সকল অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে একসঙ্গে ৫ সিনেমা মুক্তির ঘোষণা করলো বলিউডের নামী প্রযোজনা সংস্থা যশ রাজ ফিল্মস। করোনার কারণে অনেকদিন সিনেমা হল বন্ধ থাকা এবং এখন পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ায় নিজেদের ছবিগুলো এবার প্রেক্ষাগৃহে আনছেন তারা। নিজেদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এমনই ঘোষণা করে যশরাজ ফিল্মস।

সেই ছবিগুলো হল ‘জয়েশভাই জোরদার’, পৃথ্বীরাজ, সমশেরা, সন্দীপ অউর পিঙ্কি ফারার এবং বান্টি অউর বাবলি ২। এই পাঁচটি সিনেমায় দেখা যাবে, সাইফ আলি খান, রণবীর কাপুর, রণবীর সিং, অক্ষয় কুমার, সঞ্জয় দত্ত, পরিণীতি চোপড়া, রানি মুখার্জি, অর্জুন কাপুর, মানসী চিল্লারদের।

ঘোষণা অনুযায়ী, অর্জুন কাপুর এবং পরিনীতি অভিনীত ‘সন্দীপ অউর পিঙ্কি ফারার’ মুক্তি পাবে আগামী ১৯ মার্চ। সাইফ আলি খান-রানি মুখার্জি অভিনীত ‘বান্টি অউর বাবলি ২’ মুক্তি পাবে ২৩ এপ্রিল। রণবীর কাপুর এবং সঞ্জয় দত্ত অভিনীত ‘সমশেরা’ মুক্তি পাবে আগামী ২৫ জুন। রণবীর সিং অভিনীত ‘জয়েশভাই জোরদার’ মুক্তি পাবে আগামী ২৭ আগষ্ট। এবং সবশেষে অক্ষয় কুমার, সঞ্জয় দত্ত, মানসী চিল্লার এবং সোনু সুদ অভিনীত ‘পৃথ্বীরাজ’ মুক্তি পাবে আগামী ৫ নভেম্বর।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT