রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৪ এপ্রিল ২০২১, ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

০৭:১২ পূর্বাহ্ণ

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল শাখার স্বাধীনতা নার্সেস পরিষদ (স্বানাপ) এর নৌকা ভ্রমন

প্রকাশিত : ১২:৪৩ PM, ৫ অক্টোবর ২০১৯ শনিবার ২৬০ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল শাখার স্বাধীনতা নার্সেস পরিষদ ( স্বানাপ) এর উদ্যোগে নৌকা ভ্রমন ২০১৯ ইং অনুষ্ঠিত হয়।

ময়মনসিংহ শহরের কাচারিঘাট থেকে শুরু হয়ে সিলভার ক্যাসেল এর বিপরীত পাশে নতুন একটি স্থানীয় রির্সোট এ যাত্রা বিরতি দিয়ে ও রিসোট এ ঘুরাঘুরি ও খাওয়া দাওয়া শেষ করে আবার কাচারিঘাটে এসে ময়মনসিংহ স্বাধীনতা নার্সেস পরিষদ (স্বানাপ) নৌকা ভ্রমনের সমাপ্তি করা হয় । স্বাধীনতা নার্সেস পরিষদ (স্বানাপ) নৌকা ভ্রমনে প্রধান অতিথি হিসবে উপস্থিত ছিলেন ডাঃ হোসাইন আহাম্মদ গোলন্দাজ তারা, সাধারণ সম্পাদক, বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন, ময়মনসিংহ, কার্যনিবাহী সদস্য, স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ), বিশেষ অতিথি হিসেবে ছিলেন এইচ এম ফারুক, যুগ্ম আহ্বায়ক, বাংলাদেশ আওয়ামী যুবলীগ ময়মনসিংহ জেলা শাখা,
মোঃ এনামুল হক খান (এনাম খান) সভাপতি, মহানগর ফারিয়া ময়মনসিংহ, ১ম যুগ্ম সাধারন সম্পাদক, বাংলাদেশ কেন্দ্রীয় কার্যনিবাহী সংসদ, বাংলাদেশ কেন্দ্রীয় ফারিয়া(ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেন্টিটিভ এসোসিয়েশন)। স্বাধীনতা নার্সেস পরিষদ (স্বানাপ) এর সভাপতি মোঃ ইসমাইল হোসেন, সহ- সভাপতি পারুল আক্তার, স্বাধীনতা নার্সেস পরিষদ ( স্বানাপ)এর সাধারণ সম্পাদক মোঃ হাবিবুর রহমান বাবুল, যুগ্ম সাধারন সম্পাদক তৌহিদ মোহাম্মদ জুয়েল,মোঃ ফরহাদ হোসেন, মোঃ রাফাত উল্লাহ, সাংগঠনিক সম্পাদক মোঃ আলতাব হোসেন।

এ ছাড়া আরোও উপস্তিত ছিলেন স্বাধীনতা সাহিত্য পরিষদে সাধারন সম্পাদক জাফর সাদেক,

ময়মনসিংহ বিভাগীয় রিপোর্টাস ক্লাব এর সাংগঠনিক সম্পাদক মোঃ মফিদুল ইসলাম লাভলু, ময়মনসিংহ বিভাগীয় রিপোর্টাস ক্লাব এর অর্থ সম্পাদক ও ময়মনসিংহ পরির্তন চাই এর বিভাগীয় সমন্বয়ক নজরুল ইসলাম জুয়েল। স্মপ্রীতি সংস্থার নৃত্য পরিচালক এস এম মিজানুর রহমান স্টুডেন্ট অয়েল ফেয়ার এসোসিয়েশন এর নেতা সাব্বির আহমেদ ও শাওন।

আরোও উপস্তিত ছিলেন স্বাধীনতা নার্সেস পরিষদ ( স্বানাপ) আমবিয়া আক্তার, প্রহেলিকা বেলা, রোজিনা আক্তার, লাকি আক্তারসহ প্রমুখ।

স্বাধীনতা নার্সেস পরিষদ (স্বানাপ) এর নৌকা ভ্রমনে সার্বিক সহযোগিতা করেন তৌহিদ মোহাম্মাদ জুয়েল,আশরাফুল কামাল রতন ও মোঃ সজিব হোসেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT