রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ০৩ এপ্রিল ২০২০, ২০শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

০৪:২৪ অপরাহ্ণ

ময়মনসিংহ পুলিশের পক্ষ থেকে খাদ্যসামগ্রী ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

প্রকাশিত : ১২:৩৩ PM, ২৭ মার্চ ২০২০ Friday ২৫ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

ময়মনসিংহ প্রতিনিধি :

ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি ব্যারিস্টার মোঃ হারুন অর রশিদ ও জেলা পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান এর উদ্যোগে পরিচ্ছন্নতা কর্মীদের মাঝে খাদ্যসামগ্রী ও হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক বিতরণ করা হয়েছে।

২৭ মার্চ শুক্রবার পুলিশ লাইন্স ২নং গেইট সংলগ্ন পরিচ্ছন্নতা কর্মীদের কলোনির প্রায় ১শ ২০ জন পরিচ্ছন্নতা কর্মীর মাঝে এ সহায়তা সামগ্রী বিতরণ করা হয়।

বিশ্বব্যাপী প্রাণঘাতী করোনা ভাইরাসের সংক্রমনে বাংলাদেশেও চলছে সর্তকাবস্থা। ময়মনসিংহে করোনা সংক্রমণ প্রতিরোধে চলছে অঘোষিত লকডাউন। এ অবস্থায় সমাজের নিন্মবিত্তের জীবন যাপনের কথা চিন্তা করে খাদ্যসামগ্রী, জীবানুনাশক, সাবান, মাস্ক বিতরণ করে ময়মনসিংহ পুলিশ।

সহায়তা সামগ্রীর প্রতিটি প্যাকেটে ৪ কেজি চাল, ১ কেজি ডাল, এক বোতল লিকুইড হ্যান্ড স্যানিটাইজার, একটি সাবান, ২ টি করে মাস্ক দেয়া হয়। ডিআইজি ও পুলিশ সুপারের পক্ষ থেকে সহায়তা সামগ্রীগুলো এক এক করে পরিচ্ছন্নতা কর্মীদের হাতে তুলে দেন ডিবি ওসি শাহ কামাল আকন্দ, পুলিশ লাইন্স ইন্সপেক্টর রোকনুজ্জামান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT