রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ০৬ মে ২০২১, ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

০৩:২৯ অপরাহ্ণ

ময়মনসিংহ ডিবি’র অভিযানে ভূয়া চিকিৎসক ও প্রতারক চক্রের অন্যতম সদস্য গ্রেফতার।

প্রকাশিত : ০৪:০৭ PM, ২০ নভেম্বর ২০১৯ বুধবার ১৪৫ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

ফুলপুর থানা এলাকায় দীর্ঘদিন ধরে অর্শ্ব গেজ ভগন্দর নামে চিকিৎসার কথা বলে এলাকার সাধারণ লোকজনদের নিকট লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে একটি চক্রে। এই সংক্রান্তে ভোক্তভোগী মিয়া হোসেন(২৮),পিতা-নজর মামুদ, সাং-শিববাড়ি, (০৩নং ভাইটকান্দি ইউনিয়ন), থানা-ফুলপুর, জেলা-ময়মনসিংহ বাদী হয়ে প্রতারক চক্রের বিরুদ্ধে ফুলপুর থানায় একটি মামলা দায়ের করেন। ফুলপুর থানার মামলা নং-১৭ তারিখ-১৯/১১/১৯ রুজু হয়।

ভূয়া চিকিৎসক ও প্রতারক চক্রের সদস্যদের গ্রেফতার করার জন্য পুলিশ সুপার মহোদয়ের নির্দেশ মোতাবেক অফিসার-ইনচার্জ এর নিদের্শনায় এসআই(নিঃ) মোঃ মনিরুজ্জামান সংগীয় অফিসার ফোর্সসহ ফুলপুর থানা এলাকায় অভিযান পরিচালনা করে ইং ২০/১১/১৯ তারিখ রাত ০০.৪০ ঘটিকার সময় ফুলপুর থানাধীন বড় শুনই এলাকা থেকে ভূয়া চিকিৎসক ও প্রতারক চক্রের অন্যতম সদস্য মোঃ কামাল হোসেন (৪০), পিতা-আজিজুল হক, মাতা- মৃত সাফিনা খাতুন, সাং- বড় শুনই, থানা-ফুলপুর, জেলা-ময়মনসিংহকে গ্রেফতার করে। এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এ নিয়ে ইতিপূর্বে বিভিন্ন পত্রিকায় ফলাও করে প্রকাশ করে। তার বাড়ীর সামনে চিকিৎসার নামে সাইনবোর্ড টানিয়ে গ্রামের নিরীহ লোকজনকে দীর্ঘদিন যাবত চিকিৎসার নামে প্রতারনা করে আসছে। তার চিকিৎসার স্বপক্ষে কোন সদনপত্র/প্রশিক্ষণ নাই। গ্রেফতারকৃত আসামীকে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT