রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ১৭ এপ্রিল ২০২১, ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

০৫:৩৮ অপরাহ্ণ

ময়মনসিংহে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে জেলা আ’লীগের সংবাদ সন্মেলন

প্রকাশিত : ১২:৫৭ AM, ২ অক্টোবর ২০১৯ বুধবার ১২২ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

নজরুল ইসালম জুয়েলঃ সম্প্রতি একটি ওয়বসাইটে মতারে পালাবদলে হঠাৎ সম্পদশালী শামীম,টিটু,মোয়াজ্জেম শীর্ষক সংবাদের প্রকাশিত। গত কাল সকালে ময়সনসিংহ প্রেসক্লাবে জেলা ও মহানগর আওয়ামীলীগের প থেকে সংবাদ সন্মেলনে শীর্ষক সংবাদের তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে।

ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করা হয়। সংবাদ সন্মেলনে লিখিত ব্ক্তব্য পাঠ করেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক কাজী আজাদ জাহান শামীম।

সংবাদ সন্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাব দেন,জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড.মোয়াজ্জেম হোসেন বাবুল, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী ও সিআইপি আমিনুল হক শামীম, মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি ও মেয়র ইকরামুল হক টিটু। এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি মমতাজ উদ্দিন মন্তা, মহানগর আওয়ামীলীগের সভাপতি এহতেশামুল আলম,শওকত জাহান মুকুল, আ:কুদ্দুছ ,আহাম্মদ হোসেন,দীন মোহাম্মদ ফকরুল,সামিউল ইসলাম লিটন প্রমুখ।

লিখিত বক্তব্যে বলা হয়,একটি কুচক্রী মহল জেলা আ’লীগের স্বনামধন্য নেতাদের হেয় প্রতিপন্ন করার জন্য ঘৃন্য অপচেষ্টায় লিপ্ত রয়েছে। এই মহলটি বিএনপি,জামাত শিবিরের আশ্রয় প্রশ্রয় নিয়ে মিথ্যা বানোয়াট ও ষড়যন্ত্রমুলক কুটকৌশলের আশ্রয় নিয়েছে। মোয়াজ্জেম হোসেন বাবুল সর্ম্পকে সর্ম্পকে যা লেখা হয়েছে তা সম্পন্ন মিথ্যা। তার গাড়ী-বাড়ী নেই। জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুল হক শামীম ও তার ছোট ভাই সিটি করপোরেশনের প্রথম নির্বাচিত জনপ্রিয় মেয়র ইকরামুল হক টিটু পারিবারিক ভাবেই বড় ব্যবসায়ী হিসেবে পরিচিত। শামীম একজন ভিআইপি ও সিআইপি। বিএনপি আমলে জননেত্রী শেখ হাসিনার ডাকে পরিবহন ধর্মঘট ডাকায় তিনি জেলে গিয়েছিলেন।

একাদশ জাতীয় নির্বাচনে সদর আসন থেকে মনোনয়ন জমা দিয়েছিলেন। কিন্তু দলের সিদ্ধান্তে নমিনেশন প্রত্যাহার করে জোটের প্রার্থী বেগম রওশন এরশাদের পে কাজ করে তার বিজয়নিশ্চিত করেন। আমিনুল হক শামীমের কক্সবাজারে হোটেল সর্ম্পকে যা বলা হয়েছে, যা কোন ভাবেই অবৈধ নয়। তিনি ১৯৮২ সন থেকে ময়মনসিংহের মাসকান্দায় শিল্প কারখানা গড়ে আজকের অবস্থানে এসেছেন। মামনীয় প্রধানমন্ত্রীর সাথে তিনি ব্যবসায়ী হিসেবে (এফ বিসিসিআই) বিভিন্ন দেশে গিয়েছেন। একজন সফল ব্যবসায়ী হিসেবে তার সুনাম রয়েছে।

ময়মনসিংহ সিটি করপোরেশনের জনপ্রিয় মেয়র ইকরামুল হক টিটু ময়মনসিংহ চেম্বার এন্ড কমার্সের তিনবার নির্বাচিত সভাপতি ছিলেন। পৌরসভার মেয়র থেকে সিটির প্রথম প্রশাসক ও সিটি করপোরেশনের প্রথম মেয়র হিসেবে তিনি কোন অনিয়ম করেননি। তাদের পারিবারিক ব্যবসা যৌথভাবে পরিচালিত হয়। জেলার এমপিরা কেন্দ্রে জেলা শাখার বিরুদ্ধে অভিযোগ করেছেন বলে জেলা শাখা কোন কিছু অবগত নন। এটা মিথ্যাচার ও বানোয়াট। সম্প্রতি জার্মান রাষ্ট্রদূত পিটার ফারেন হোল্টজ ময়মনসিংহে এসে এক ৪৫ মিনিট এক সাক্ষাৎকারে মেয়র ইকরামুল হক টিটুর ব্যাপক প্রশংসা করেনছেন।

জেলা আ’লীগের সাধারন সম্পাদক এড.মোয়াজ্জেম হোসেন আইন পেশায় সফল এবং যুদ্ধাপরাধীর বিরুদ্ধে অনেক মামলা করেছেন। বঙ্গবন্ধু ও শেখ হাসিনার বিরুদ্ধে কটুক্তিকারীদের বিরুদ্ধেও মামলা করেছেন। জেলা আ’লীগ কার্যালয়টি ও বৈধভাবে চালু করা হয়েছে। যা কেন্দ্রীয় নেতৃবৃন্দও জানেন। যারা আওয়ামীলীগ বিরোধী শক্তি, তারাই কেবল অপপ্রচার চালায়। এ ব্যাপারে কোতোয়ালী মডেল থানায় তিনটি পৃথক মামলা করা হয়েছে। সাংবাদিক সন্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে উল্লেখিত নেতৃবৃন্দ মিথ্যা অপপ্রচারকারীদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেয়ার দাবী জানান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT