রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৭ আগস্ট ২০২২, ২রা ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ

০৬:৪৩ অপরাহ্ণ

ময়মনসিংহে ডিবির অভিযানে মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার চার

প্রকাশিত : 05:43 PM, 15 September 2021 Wednesday 180 বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

বদরুল আমীন, ময়মনসিংহ : ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) মাদক ব্যবসায়ী ও চিহ্নিত চোরসহ চারজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে দেড় কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ। মঙ্গলবার রাতে পৃথক এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

ডিবির ওসি সফিকুল ইসলাম জানান, পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে মাদকমুক্ত ময়মনসিংহ গড়ার নিয়মিত অভিযানের অংশ হিসাবে মঙ্গলবার ডিবির এসআই আমিনুল ইসলাম জেলা সদরের পলাশতলী থেকে আধাকেজি গাজা সহ মাদক ব্যবসায়ী শহীদ মিয়াকে গ্রেফতার করে। শহীদ মিয়া (৩৮) চরনীলক্ষীয়া বেপারীপাড়ার উসমান আলীর ছেলে। অপর অভিযানে এসআই আনোয়ার হোসেন তারাকান্দার গোয়াতলা থেকে এক কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আর্জিনা বেগমকে গ্রেফতার করে। সে গোয়াতলা মধ্যপাড়ার আঃ করিমের স্ত্রী। এছাড়া এসআই পরিমল চন্দ্র সরকার সংগীয় অফিসার ফোর্সসহ কোতোয়ালী থানা এলাকায় অভিযান পরিচালনা করে ঈশ্বরগঞ্জ থানার মামলা নং-১৭, তারিখ- ২০/০৭/২০২১ খ্রিঃ, ধারা-৪৫৭/৩৮০ পেনাল কোড এর আসামী এখলাছ মিয়া ও আজিজুল ওরফে আইজুলকে গ্রেফতার করে। তাদের উভয়ের বাড়ি নেত্রকোণার পূর্বধলার নারায়নডহর গ্রামে। তারা উভয়েই চিহ্নিত চোর বলে পুলিশ জানিয়েছে। তাদেরকে বুধবার আদালতে পাঠানো হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT