রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

০৭:৪০ পূর্বাহ্ণ

ময়মনসিংহে জেএমবির দুই সদস্য আটক

প্রকাশিত : ০৬:৫৯ PM, ২৬ ডিসেম্বর ২০১৯ Thursday ২০২ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

স্টাফ রিপোর্টার:
ময়মনসিংহঃ ময়মনসিংহ নগরীর দিঘারকান্দা বাইপাস আকিজ পেট্রোল পাম্পের পিছনে একটি নির্মাণাধীন বাড়ী থেকে দুই জেএমবি সদস্যকে আটক করেছে র‌্যাব-১৪। এসময় তাদের কাছ থেকে জিহাদী ও উগ্রবাদী বই, লিফলেট উদ্ধার করা হয়।
বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) দুপুরে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৪ সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।
আটকরা হলো- আয়াতুল্লা আল কাদির (১৯) ও আবু আব্দুল্লাহ মোঃ সোয়াইব (২৫)।
আয়াতুল্লা আল কাদিদের বাড়ি নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলায় এবং সোয়াইবের বাড়ী চট্রগ্রামের লোহাগড়া উপজেলায়।
সংবাদ সম্মেলনে র‌্যাব-১৪ এর র‌্যাব-১৪ অধিনায়ক লেঃ কর্ণেল এফতেখার উদ্দিন জানান, গত রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যারের একটি দল রাতেই নগরীর দিঘারকান্দা বাইপাস আকিজ পেট্রোল পাম্পের পিছনে অভিযান চালায়।
এসময় একটি নির্মাণাধীন বাড়িতে তারা গোপন বৈঠকের সময় অভিযান চালিয়ে তদের আটক করে। এসময় তাদের নিকট থেকে কয়েকটি উগ্রবাদী বই ও লিফলেট উদ্ধার করে। পরে র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জেএমবি’র সক্রিয় সদস্য বলে স্বীকার করেন বলেও জানান তিনি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT