রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১৭ মে ২০২১, ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

০৩:২২ অপরাহ্ণ

ময়মনসিংহে অসৎ ব্যবসায়ীদের লবন নিয়েও খেলা

প্রকাশিত : ০৬:২৮ PM, ১৯ নভেম্বর ২০১৯ মঙ্গলবার ২৪৪ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

বদরুল আমীন, ময়মনসিংহঃ সরকারের ভাবমুর্তিকে ক্ষুন্ন করতে একটি কুচক্রীমহল পেয়াজের মুল্য নিয়ে খেলা খেলানোর পর এবার এই সুযোগ কাজে লাগাতে চাচ্ছে লবনের মুল্য বৃদ্ধি নিয়ে। ইতিমধ্যেই ছড়িয়ে দেওয়া হয়েছে লবনের মুল্য বৃদ্ধির গুজব।

সেই আতঙ্কে ময়মনসিংহের ছোট বাজারে লবনের একটি গোডাউনে ভীড় জমিয়েছে খুচরা ও পাইকারী ক্রেতার। ১৯শে নভেম্বর ময়মনসিংহ নগরীর ছোট বাজারের সুলভ ষ্টোর নামক একটি লবনের গোডাউনে লক্ষ করা গেছে ক্রেতাদের দীর্ঘ লাইন।

তবে পুলিশ ঘটনাস্থলে এসে লবন ব্যবসায়ীদের কে অতিরিক্ত মুল্যে লবন বিক্রি করতে নিষেধাজ্ঞা জারী করে সতর্ক করেন। এব্যাপারে ময়মনসিংহ জেলার পুলিশ সুপার (পদন্নোতি প্রাপ্ত অতিরিক্তি ডিআিইজি) শাহ মোঃ আবিদ হোসেন জানান, বিষয়টি একটি গুজব। তিনি এগুজবের বিষয়ে সতর্ক থাকতে সকলকে আহবান জানান।

এব্যাপারে জেলা পুলিশ সুপার শাহ আবিদ হোসেন- তার ফেইজবুক আইডিতে সকলকে সতর্কবাতা জানিয়ে একটি স্ট্যাটাসে লিখেছেন-যে, যে সকল অসাধু ব্যবসায়ী জনসাধারণকে জিম্মি করে বাড়তি লাভের জন্য অতিরিক্ত মূল্যে নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি (পেঁয়াজ,রসুন,লবন,চাল,ডাল,আটা ইত্যাদি ) বিক্রয় করে, মূল্য তালিকা প্রদর্শন না করে কোন নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি বিক্রয় করে এবং নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদির প্রকৃত বাজার মূল্য যা তার থেকে বেশি বলে অপপ্রচার করতঃ গুজব রটায়, সেই সকল অসাধু ব্যবসায়ীদের সনাক্তপুর্বক তাদের বিরুদ্ধে ময়মনসিংহ জেলা পুলিশ কঠোর আইনগত ব্যবস্থা গ্রহন করছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT