রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ১৯ মে ২০২২, ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

০৬:১১ অপরাহ্ণ

ময়মনসিংহের খাগডহরে মা মেয়েকে খুন ॥ ঘাতক পলাতক


Warning: Illegal string offset 'text' in /home/alikatog/public_html/wp-content/themes/smrlit/functions/reporters.php on line 774

প্রকাশিত : ১০:২২ PM, ১৫ জানুয়ারী ২০২০ বুধবার ৫,২৮০ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট
Warning: Illegal string offset 'text' in /home/alikatog/public_html/wp-content/themes/smrlit/functions/reporters.php on line 774
:
alokitosakal

বাদরুল আমীন :

ময়মনসিংহ সদরের খাগডহরে শ্বাসরুদে মা-মেয়ে খুন হয়েছে। এ সময় অপর মেয়ে আহত হওয়ার খবর পাওয়া গেছে। ঘটনার পর ঘাতকরা পলাতক রয়েছেন।

নিহতরা হলো, ফকিরবাড়ির শফিকুল ইসলামের স্ত্রী রুমা আক্তার (৩৮) ও মেয়ে নাফিয়া আক্তার।

এছাড়া আহত অপর মেয়ে সাদিয়া আক্তার লাবণ্যকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বুধবার সন্ধ্যায় সদর উপজেলার খাগডহর ইউনিয়নের ঘুন্টি ফকিরবাড়িতে এ মর্মান্তিক ঘটনা ঘটে।

কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম ও ২নং ফাঁড়ির ইনচার্জ হাসান মাহমুদ এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার সন্ধ্যায় নিজ বাড়িতে শ্বাসরোধে মা মেয়ে খুন হন। এ সময় মা-বোনকে বাঁচাতে গিয়ে আহত হন সাদিয়া আক্তার লাবণ্যকেউ হত্যার চেষ্ঠা করে। গুরুতর আহত লাবণ্য উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনার পর থেকে ঘাতকরা পলাতক রয়েছে। ঘাতকরা পেশায় জমি ক্রয় বিক্রয়ে দালালী করতো এবং কাঠ কেনাবেচা করতো বলে জানিয়েছে পুলিশ। ঘটনার পর খবর পেয়ে পুলিশ লাশ দুটি উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে বলে জানান সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. আল আমিন। পারিবারিক কলহের জেরে হত্যাকাণ্ড হতে পারে বলে ধারণা করছে পুলিশ।

কোতয়ালী মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম জানান, ঘটনার পর ঘাতকরা পলাতক রয়েছেন। তাকে আটক করতে মাঠে নেমেছে পুলিশ। মরদেহ ময়নাতদেন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্তকে গ্রেফতারে কোতোয়ালী ও পুলিশ মাঠে কাজ করছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT