রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ২৬ ফেব্রুয়ারি ২০২১, ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

০৯:০০ অপরাহ্ণ

শিরোনাম
◈ হাজীগঞ্জে মসজিদ কমিটি ভেঙে ঈদগাহ সমস্যার সমাধানের চেষ্টা ◈ ধামইরহাটে জনপ্রিয় সাবেক ইউপি চেয়ারম্যান আবুল কাশেম আর নেই ◈ মুরাদনগরে অবৈধ ড্রেজার বন্ধের দাবিতে এলাকাবাসির মানববন্ধন ◈ সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে নবীনগর উপজেলা প্রেসক্লাবের মানববন্ধন ◈ রায়পুরে মেঘনা নদী থে‌কে অস্ত্রসহ ৭ জলদস‌্যু আটক ◈ পরকীয়া সন্দেহে স্বামীর পুরুষাঙ্গ কর্তন, স্ত্রী আটক ◈ নবীগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন ২০২১ প্রতিযোগীতা সফলে প্রস্তুতি সভা অনুষ্ঠিত ◈ ভালুকায় সড়ক দূর্ঘটনায় নিহত এক আহত ছয় ◈ ধামইরহাটে বীর মুক্তিযোদ্ধা সাহার আলী আর নেই, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন ◈ ধামইরহাটে পৌরসভার মেয়র-কাউন্সিলরদের বিদায় ও বরন অনুষ্ঠান অনুষ্ঠিত

মৌলভীবাজার সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ কর্তৃক মেয়র ফজলুর রহমানের সাথে মতবিনিময়

প্রকাশিত : ০৭:১১ PM, ২৭ জানুয়ারী ২০২১ বুধবার ৫৮ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

তরফদার মামুন , মৌলভীবাজার প্রতিনিধি :

২৭ জানুয়ারী (বুধবার) সকাল ১১ঘটিকায় পৌরসভা কনফারেন্স হল রুমে ৭২ টি সামাজিক সাংস্কৃতিক ও মানবাধিকার সংগঠন নিয়ে গঠিত, সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ মৌলভীবাজার কর্তৃক আসন্ন পৌরসভা নির্বাচন কে সামনে রেখে মেয়র আলহাজ্ব ফজলুর রহমানের সাথে সমাজ কর্মিদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে ।

উক্ত মতবিনিময় সভায় সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ মৌলভীবাজারের সভাপতি খালেদ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলিম উদ্দিন হালিমের সঞ্চালনা‌ প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন,পৌরসভার বর্তমান মেয়র ও নৌকা মার্কার মেয়র পদপ্রার্থী আলহাজ্ব ফজলুর রহমান।

কার্যকরী কমিটির সদস্যদের মধ্য বক্তব্য রাখেন, সিনিয়ির সহ-সভাপতি বকসি ইকবাল আহমদ, সহ-সভাপতি রুহেল আহমদ চৌধুরী, মাহমুদুর রহমান, এ কে এম আকলু, নিখিল তালুকদার, সেলিনা বেগম, যুগ্ম-সাধারন সম্পাদক, শামিম আহমদ প্রমুখ।

কার্যকরী কমিটির বক্তারা বলেন, বিগত ৫বছরের উন্নয়ন মৌলভীবাজার পৌরসভাবাসী কখনো সেটা অমূল্যায়ন করবেনা আপনাকে আগামী ৩০ তারিখ পৌর নির্বাচনে, আমরা দেখেছি আপনার উল্যেখ যোগ্য কাজ গুলোর মধ্যে দৃশ্যমান, আর সেগুলো হল বিভিন্ন গলিতে রাস্তা প্রসস্থ প্রবীনদের জন্য প্রবিনাঙ্গন পার্ক, খোদালী ছড়া সহ অনেক কাজ করেছেন সততা নিষ্ঠার সাথে, সম্মান দেখিয়েছেন আমাদের মত সমাজ কর্মি, সাংস্কৃতিক মানবাধিকার কর্মিদের ,আমরা অতীতে যেভাবে আপনার সকল উন্নয়ন মূলক কাজে অংশ গ্রহন করেছিলাম সমাজ কর্মিদের নিয়ে ভবিষ্যতে থাকবো এই প্রতিশ্রুতি দিয়েছেন উপস্থিত সকলে।

এবং মেয়রের কাছে দাবী রাখা হয় মৌলভীবাজার একটি মেডিকেল কলেজ বাস্তবায়নের লক্ষে যা করা প্রয়োজন সেটি করা, পৌরসভায় ২টি খেয়াঘাটে ১টি ব্রীজ, মাদক নির্মূল, সমাজ কর্মি ও সাংস্কৃতিক ব্যক্তিদের জন্য একটি হল রুম সহ বক্তারা এসব দাবী রাখা হয় পুনরায় নির্বাচিত হলে সেটি বাস্তবায়ন করার লক্ষে ।

মেয়র ফজলুর রহমান উনার বক্তব্যে উপস্থিত সকলের উদ্যেশ্যে বলেন, বিগত ৫ বছর পৌরবাসীর সুখ-দু়ঃখ ভাগাভাগীর চেষ্টা করেছি মাত্র,দল মতের উর্ধে সকলকে নিয়ে কাজ করেছি এক সাথে, যে উদ্যেশ্য নিয়ে এসেছিলাম সেটা কতটুকু পেরেছি সাধারণ জনগণ সেটি ভাল বলতে পারবে,তবে আমি বলতে পারি যা করেছি সেটি সততা, নিষ্টা, সাহসীকতার সহিত করার চেষ্টা করেছি,উন্নয়ন করার বেলায় আপন পর কাউকে বিচার বিবেচনা করিনি,মানুষের ক্ষতি হয় এমন কাজ ভুলেও করিনি।

আমি চেয়েছি এই পৌরসভাকে একটি আধুনিক পৌরসভা হিসেবে ঘরে তুলতে ইতি মধ্য অনেক কাজ আমার অসম্পন্ন রয়েছে আর সেটি বাস্তবায়ন করতে হলে আমাকে পূনরায় সুযোগ দিলে সেটি করতে সক্ষম হব। সেই প্রত্যাশা ও সহযোগীতা চেয়েছেন উপস্থিত সকলের কাছে ।

এসময় কার্যনির্বাহীর সদস্যদের মধ্য উপস্থিত ছিলেন, সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ মৌলভীবাজার যুগ্ন-সম্পাদক ইহাম মোজাহিদ, কোষাধ্যক্ষ জুয়েল আহমদ, সমাজকল্যান সম্পাদক এম এ সামাদ, সহ- আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক আব্দুল কাইয়ূম,সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক শহিদ আহমদ, দপ্তর সম্পাদক তাকদীর হোসেন, সহ-দপ্তর সম্পাদক রহমান মামুন, সাংস্কৃতিক সম্পাদক দুরুদ আহমদ, সহ- সাংস্কৃতিক সম্পাদক জহির হোসেন, মহিলা বিষয়ক সম্পাদক ফাতেমা জুহুরা বিউটি, সহ-মহিলা বিষয়ক সম্পাদক সৈয়দ শাফেকতা, সদস্য হিসেবে আছেন, সাদিকুর রহমান(রাজনগর), এইচ এম সাহাবুদ্দিন, মোয়াজ্জেম হুসেন, মো: সালাউদ্দিন ,ম্যাজিক মহন, জহিরুল ইসলাম নোবেল।

এছাড়াও উপস্থিত বিভিন্ন সামাজিক সংগঠনের সদস্যরা হলেন, ইউপি সদস্য রাসেল আহমদ,মাহবুবুর রহমান মুহিব,আবুল হোসেন তালুকদার,সাইফুল ইসলাম জুনেদ, শেখ রুমি, আলী আহমদ, তারেক আহমদ, আহমেদ রনি, শেখ নিজাম আহমদ, শেখ হেলাল আহমদ, শামিম আহমদ, টিপু আহমদ,‌ সুলতান মাহমুদ, ইসমাইল হুসেন সাজু, হায়দার আলী নয়ন, সুমন আহমদ, মাসুক আহমদ, নুর আলম প্রমূখ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT