রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২, ১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

০৯:৩১ অপরাহ্ণ

শিরোনাম
◈ নারায়ণগ‌ঞ্জে শীতলক্ষ্যা থেকে নারী-পুরুষের লাশ উদ্ধার ◈ বুড়িচংয়ে ৩ বিদ্রোহী প্রার্থীসহ ৪ জনকে আ’লীগ থেকে বহিস্কারের লক্ষ্যে কারণ দর্শানোর নোটিশ ◈ যুগান্তরের সিদ্ধিরগঞ্জ প্রতিনিধির ফুফা শ্বশুরের ইন্তেকাল ◈ নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত ◈ ভূরুঙ্গামারীতে পাথরডুবি ইউপি চেয়ারম্যান মিঠু দুর্নীতির মামলায় গ্রেপ্তার ◈ ব্রাহ্মণপাড়ায় মাদকাসক্ত ছেলের হাতে আহত পিতামাতা ◈ গঙ্গাচড়ায় নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান ও সদস্যদের শপথ গ্রহণ ◈ করিমগঞ্জে তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়নে উপজেলা টাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত ◈ নড়াইল লোহাগড়া সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালো মটরবাইক্ চালানো এক যুবক ◈ ভূঞাপুরে ভ্রাম্যমান আদালতের জরিমানা

মোহাম্মদ অংকন এর প্রথম ছড়ার বই প্রকাশিত

প্রকাশিত : ০১:০২ AM, ১৩ মার্চ ২০২১ শনিবার ২৭৪ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

বর্ণছবি প্রকাশন তরুণ লেখক মোহাম্মদ অংকনের প্রথম ছড়ার বই ‘দুষ্টু ছেলের দল’ প্রকাশ করছে। আনিসুর রহমানের প্রচ্ছদ আর অলংকরণে নান্দনিক রূপ পেয়েছে শিশুতোষ ছড়াগ্রন্থটি। আসন্ন বইমেলায় প্রথম দিন থেকেই ৫৬৬ নম্বর স্টলে বইটি পাওয়া যাবে। বইটির বিক্রয়মূল্য ১২০ টাকা। এছাড়াও রকমারি ডট কম, ই-বই বিতানসহ বেশ কয়েকয়টি অনলাইন বুক শপে বিশেষ ছাড়ে পাওয়া যাচ্ছে বইটি।

‘দুষ্টু ছেলের দল’ মোহাম্মদ অংকন’র দশম বই। বই প্রকাশ প্রসঙ্গে তরুণ লেখক মোহাম্মদ অংকন জানান, এ গ্রন্থে অর্ন্তভুক্ত প্রতিটি ছড়া শিশু-কিশোরদের মন ছুঁয়ে যাবে। ছন্দে ছন্দে আনন্দ-শিক্ষার রসদ তৈরি হবে। সর্বোপরি, ছড়াগুলো শিশু-কিশোরদের নৈতিকতা, বুদ্ধিদৃপ্ততা ও দুরন্তপনাকে উষ্কে দিবে। ওদের মনকে নাড়া দিতে পারলেই আমার সার্থকতা।

মোহাম্মদ অংকন, তরুণ লেখকদের মধ্যে একটি পরিচিত মুখ। শৈশবে লেখালেখির হাতেখড়ি। নিয়মিত লিখছে দেশ-বিদেশের পত্রপত্রিকা, ম্যাগাজিন ও সাময়িকীতে। সাহিত্যের সব শাখাতেই আছে সমান দক্ষতা। দক্ষতা, আত্মপ্রত্যয়ী মনোভাব ও প্রতিশ্রুতিশীলতা ক্রমশ এই তরুণ লেখককে আগামীর পথ দেখাচ্ছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT