রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১২ এপ্রিল ২০২১, ২৯শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

০৯:৪৯ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ করোনার দ্বিতীয় টিকা নিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান – মোফাজ্জল হোসেন খান ◈ কাভার্ডভ‌্যান চাপায় না.গ‌ঞ্জ সিআইডির কন‌স্টেবল নিহত ◈ নারায়ণগঞ্জে ভ্রাম্যমাণ গাড়িতে মিলছে দুধ ডিম মাংস ◈ ধামইরহাটে নর্থওয়েষ্ট ক্যাবল নেটওয়ার্কে তালা, ভোগান্তিতে স্যাটেলাইট গ্রাহকরা ◈ ধামইরহাটে ২য় ধাপের করোনা মোকাবিলায় তৎপর প্রশাসন করোনায় আক্রান্ত স্বাস্থ্য প্রশাসক ও মুক্তিযোদ্ধা আইসোলেশনে ◈ দ্বিতীয় ডোজ টিকা নিলেন  গৌরীপুরের গণমাধ্যমকর্মীরা ◈ ইউএনও’র মোবাইল নাম্বার ক্লোন করে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে টাকা দাবি ! ◈ রাজারহাট উপজেলা ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর শুভ উদ্বোধন ◈ শ্রীনগরে বাড়ৈগাঁও-পশ্চিম নওপাড়া সড়কটি এখন মৃত্যুকুপ! ◈ তিতাসে গোমতী নদীর পাড় ও ডিম চরের মাটি যাচ্ছে ইট ভাটায়

মোহনপুর কেশরহাটে বিদায়ী কৃষি অফিসারকে পৌরসভা কর্তৃপক্ষের সংবর্ধনা

প্রকাশিত : ০৫:২৪ PM, ৬ অক্টোবর ২০১৯ রবিবার ১৯২ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

রাজশাহী মোহনপুরের কেশরহাট ব্লকের উপসহকারি কৃষি কর্মকর্তা জিল্লুর রহমানের বিদায় সংবর্ধনা প্রদান করেছে পৌরসভা কর্তৃপক্ষ।৬ই অক্টোবর রোববার সকালে কেশরহাট পৌরসভা অডিটরিয়ামে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে মেয়র শহিদুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা কৃষি অফিসার রহিমা খাতুন।

বিদায়ী উপসহকারি কৃষি অফিসার জিল্লুর রহমান ২৬ ডিসেম্বে ১৯৮২ সালে চাঁপায় নবাবগঞ্জ জেলার নাচোল উপজেলায় চাকুরীতে যোগদান করেন।১৯৮৫ সালে বদলি হয়ে তিনি রাজশাহীর মোহনপুর উপজেলার বাকশিমইল ব্লকে দায়িত্বগ্রহণ করেন। এরপর তিনি ১৯৯২ সালে কেশরহাট ব্লকে যোগদান করেন।

সুদীর্ঘ প্রায় ২৭ বছর যাবৎ তিনি কেশরহাটে কর্মরত থেকে তার চাকুরী জীবন শেষ করলেন। চলতি বছরের ১৮ অক্টোবর হতে তার চাকুরী জীবনের সমাপ্তি ঘটবে। তাঁর বাড়ি নওগাঁ জেলার মান্দা উপজেলার বালিস গ্রামে। পিতার নাম মৃত নঈমুদ্দিন মন্ডল।

পৌরসভার সহকারি কর আদায়কারি দেলোয়ার হোসেনের অনুষ্ঠান পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন মোহনপুর উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি ও পৌরসভার প্যানেল মেয়র রুস্তম আলী প্রামাণিক, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য শফিকুল ইসলাম মাস্টার, পৌর কাউন্সিলর কফিল উদ্দিন, মোবারক হোসেন টাইগার, গিয়াস উদ্দিন, নারী কাউন্সিলর মোমেনা আক্তার, জোনারা বেগম, ঘাসিগ্রাম ইউনিয়নের উপসহকারি কৃষি অফিসার নওশাদ আলী প্রমূখ।

অনুষ্ঠানে বিদায়ক্ষণে আবেগঘন কন্ঠে জিল্লুর রহমান বলেন,কেশরহাটসহ মোহনপুরের মাটি ও মানুষের সাথে আমার গড়ে ওঠা সুন্দর সম্পর্ক ছেড়ে যাবার নয়। এখানে ২৭ বছর চাকুরি জীবনে আমার বিরুদ্ধে একটি মানুষ একটিবারও অভিযোগ তুলেননি। পিছিয়ে পড়া কৃষি ও কৃষককে এগিয়ে নিতে আমাকে এখানে দায়িত্ব দেয়া হয়েছিল। আজ এখানকার কৃষকরা ভাল মানের ফসল উৎপাদন করে আজ তারা স্বাবলম্বী হয়ে উঠেছেন। আরো প্রসারতা কামনা করে সকলের কাছে ক্ষমা ও দোয়া প্রার্থনা করেন তিনি।

মেয়র শহিদুজ্জামান বলেন বিদায়ী কৃষি অফিসার জিল্লুর রহমান একজন সৎ ও নিষ্ঠার সাথে তার দায়িত্ব পালন করে এসেছেন। কোনোদিন একটি মানুষ তার বিরুদ্ধে কোনো অভিযোগ তোলেনি। যে যেখান থেকে তাকে ডেকেছেন তিনি সেখানেই ছুটে গেছেন। কোনো মাঠে রোগবালায়ের প্রাদূর্ভাব হলে ছুটির দিনেও সেখানে কৃষকদের মাঝে পরামর্শ দিতে দেখা গেছে। তার সুস্থতা কামনা করে তিনি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT