রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ২৫ নভেম্বর ২০২০, ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

০৫:৩৮ অপরাহ্ণ

শিরোনাম
◈ দুর্ঘটনা ও অ‌গ্নিকান্ড প্রতি‌রো‌ধে ডি‌পি‌ডি‌সির প্রচারা‌ভিযান ◈ রাজশাহীর কেশরহাটে সাংবাদিকদের সাথে মেয়র শহিদের নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত ◈ দশমিনায় বাবাকে জবাই করে হত্যাকারী ছেলে ইমরান গ্রেফতার ◈ সরকারি অর্থ আত্মসাত ও স্বাক্ষর জালিয়াতির অভিযোগে ইউপি চেয়ারম্যান সাময়িক বরখাস্ত ◈ ধীতপুর ইউনিয়ন তাতীঁলীগের আহ্বায়ক কমিটি গঠন ◈ রাজশাহীতে বাসের ধাক্কায় সিএনজির চালকসহ আহত ৩ জন ◈ ধামইরহাটে মুজিববর্ষে ১৫০ গৃহহীন পাচ্ছে নতুন ঘর, দেখছে নতুন করে বাঁচার স্বপ্ন ◈ কুড়িগ্রামে শাক সবজী চাষে ঘুরে দাড়ানোর চেষ্টা কৃষকদের ◈ মোহনগঞ্জে সাইকেল নিয়ে দ্বন্দ্বে যুবক নিহত ◈ দৌলতপুরে মোটরসাইকেল ও স্টারিং গাড়ি মুখোমুখি সংঘর্ষে নিহত ১

মোহনপুরে ৫২পিচ ইয়াবাসহ গ্রেফতার-২

প্রকাশিত : ০৭:৩৮ PM, ২৭ সেপ্টেম্বর ২০১৯ Friday ২২৪ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

রাজশাহীর মোহনপুরে মাদক বিরোধী অভিযান চালিয়ে ৫২ পিচ ইয়াবাসহ দুজনকে গ্রেফতার করেছে মোহনপুর থানা পুলিশ।

বৃহস্পতিবার সন্ধ্যা ৭ টার দিকে গ্রেফতার করা হয় বলে মোহনপুর থানার অফিসার ইনচার্জ(ওসি)মোস্তাক আহম্মেদ জানান।

থানা সূত্রে জানা যায়,
বৃহস্পতিবার সন্ধ্যা ৭ টার দিকে কেশরহাট বাজারে অবস্থানকালে গোপন সংবাদের ভিত্তিতে মোহনপুর থানাধীন আর,এস,ডিপি মোহনপুর শাখা অফিসের সামনে রাজশাহী টু নওগাঁগামী মহাসড়কের পূর্ব দিকে পাকা রাস্তার উপর দুজন ব্যক্তি মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রির জন্য অবস্থান করিতেছিল।

গত বৃহস্পতিবার সন্ধ্যা ৭ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে এসআই মাহবুবুর রহমান এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে মাদক বিরোধী অভিযান চালিয়ে ৫২পিচ ইয়াবাসহ দুজনকে গ্রেফতার করে।গ্রেফতারকৃত আসামি উজ্জল হোসেনের কাছে থেকে ২৭পিচ ইয়াবা এবং অপর আসামি রবিউল ইসলামের কাছে থেকে ২৫ পিচ ইয়াবা উদ্ধার করে মোহনপুর থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামিরা হলেন, মোহনপুর উপজেলার বাকশিমইল পশ্চিমপাড়া গ্রামের মৃত ইয়াকুব আলীর ছেলে উজ্জল হোসেন (৩০),একই গ্রামের আবুল হোসেনের ছেলে রবিউল ইসলাম(৩২)।

এ বিষয়ে মোহনপুর থানার অফিসার ইনচার্জ(ওসি)মোস্তাক আহম্মেদ জানান,তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে জেলাহাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT