রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ১৯ জুন ২০২১, ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

০১:২৬ অপরাহ্ণ

শিরোনাম
◈ কালিহাতীতে ইউএনওর হস্তক্ষেপে বাল্য বিবাহ থেকে রক্ষা পেল অষ্টম শ্রেণীর ছাত্রী ◈ মানিকগঞ্জে রুবেল হত্যাকারীদের ফাঁসীর দাবীতে মানববন্ধন। ◈ ঠাকুরগাঁওয়ে গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উপলক্ষে সংবাদ সম্মেলন ◈ বহুমুখী প্রতিভার অধিকারী হৃদয় হাসান ◈ নারায়ণগ‌ঞ্জে বি‌ভিন্ন অনুষ্ঠা‌নে মোবাইল কো‌র্টের হানা ◈ কালিহাতীতে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১২ জনকে জরিমানা ◈ কালিয়ায় ভুমি দস্যুর সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে হুমকি! থানায় জিডি ◈ পত্নীতলার আইসোলেশনে ভারত থেকে আসা তিন হিজড়া সহ ১০ জন ভর্তি ◈ ঘাটাইল ভারতীয় ভেরিয়েন্টের উপসর্গ নিয়ে মারা গেলেন ইউপি চেয়ারম্যান ◈ ফুলবাড়ীতে রাইস কুকারে ভাত রান্না করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে প্রান গেল গৃহবধূর

মোহনপুরে পৃথক দুটি অপহরণ মামলায় দুইজন গ্রেফতার

প্রকাশিত : ১২:২৩ AM, ৩ অক্টোবর ২০১৯ বৃহস্পতিবার ২৯৩ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মোহনপুরে পৃথক দুটি অপহরণের ঘটনা ঘটেছে। এঘটনায় থানায় মালা দায়ের হয়েছে। মামলা সূত্রে জানা গেছে, নওহাটা ডিগ্রি কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্রী গত ৩০ সেপ্টেম্বর অপহরণ হয়।

অপহৃতার বাড়ি মোহনপুর উপজেলার বেড়াবাড়ি বামনদীঘি গ্রামে।গতকাল বুধবার ছাত্রীর বাবা বাদী হয়ে একই গ্রামের নাজমুল হকের ছেলে রুহুল আমিনসহ ৬জনকে আসামী করে বুধবার মোহনপুর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। অন্যদিকে গত ৩০ সেপ্টেম্বর ধুরইল ইসলামীয়া দাখিল মাদ্রাসার নবম শ্রেণির এক ছাত্রীকে সহযোগিদের সহযোগিতায় অপহরণ করে নিয়ে যায় রাজশাহীর দামকুড়া থানার মাজাড়দিয়াড় গ্রামের মঞ্জুর রহমানের ছেলে মিঠুন (২১)।
এঘটনায় ছাত্রীর বাবা বাদী হয়ে বুধবার দুইজনকে আসামী করে থানায় অপহরণ মামলা দায়ের করেন।

মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাক আহম্মেদ বলেন পৃথক দুটি মামলা দায়ের হয়েছে। অপহৃতাদের উদ্ধার করা হয়েছে। তাদের ওসিসিতে ভর্তি করা হয়েছে।বেড়াবাড়ির ঘটনার দুই আসামী গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে। এছাড়াও দুটি মামলার সকল আসামী গ্রেফতারের জন্য পুলিশি অভিযান চলছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT