রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ২৮ অক্টোবর ২০২০, ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

০৯:৩৫ অপরাহ্ণ

শিরোনাম
◈ রাজশাহীর তাহেরপুর পৌরসভা বিএনপি’র আয়োজনে মতবিনিময় সভা ◈ পত্নীতলায় পউস ব্লাড এইড এর উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন ◈ রাজশাহীর পবা উপজেলা পরিষদে মাসিক সভা অনুষ্ঠিত হয় ◈ ইয়াবাসহ দুই মাদক বিক্রেতা গ্রেফতার করেছে পুলিশ ◈ তাড়াইলে কৃষি বিষয়ক মাঠ দিবস অনুষ্ঠিত ◈ কুড়িগ্রামে আমন ধানের ফলন বিপর্যয়ের শঙ্কা ◈ তৃতীয় বারের মতো কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত নাহিদ হাসান সুমন ◈ হোসেনপুরে শিশু গৃহকর্মীকে নির্যাতন করে হত্যা ◈ আমতলীতে মাদকসেবীদের আতঙ্কের নাম এস.আই সোহেল রানা ◈ ময়মনসিংহ ত্রিশাল কালীর বাজার স্পোটিং ক্লাবের উদ্যোগে ফুটবল খেলা আয়োজন

মোহনপুরে পৃথক দুটি অপহরণ মামলায় দুইজন গ্রেফতার

প্রকাশিত : ১২:২৩ AM, ৩ অক্টোবর ২০১৯ Thursday ১৮৬ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মোহনপুরে পৃথক দুটি অপহরণের ঘটনা ঘটেছে। এঘটনায় থানায় মালা দায়ের হয়েছে। মামলা সূত্রে জানা গেছে, নওহাটা ডিগ্রি কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্রী গত ৩০ সেপ্টেম্বর অপহরণ হয়।

অপহৃতার বাড়ি মোহনপুর উপজেলার বেড়াবাড়ি বামনদীঘি গ্রামে।গতকাল বুধবার ছাত্রীর বাবা বাদী হয়ে একই গ্রামের নাজমুল হকের ছেলে রুহুল আমিনসহ ৬জনকে আসামী করে বুধবার মোহনপুর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। অন্যদিকে গত ৩০ সেপ্টেম্বর ধুরইল ইসলামীয়া দাখিল মাদ্রাসার নবম শ্রেণির এক ছাত্রীকে সহযোগিদের সহযোগিতায় অপহরণ করে নিয়ে যায় রাজশাহীর দামকুড়া থানার মাজাড়দিয়াড় গ্রামের মঞ্জুর রহমানের ছেলে মিঠুন (২১)।
এঘটনায় ছাত্রীর বাবা বাদী হয়ে বুধবার দুইজনকে আসামী করে থানায় অপহরণ মামলা দায়ের করেন।

মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাক আহম্মেদ বলেন পৃথক দুটি মামলা দায়ের হয়েছে। অপহৃতাদের উদ্ধার করা হয়েছে। তাদের ওসিসিতে ভর্তি করা হয়েছে।বেড়াবাড়ির ঘটনার দুই আসামী গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে। এছাড়াও দুটি মামলার সকল আসামী গ্রেফতারের জন্য পুলিশি অভিযান চলছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT