রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ২৬ নভেম্বর ২০২০, ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

০৪:২৫ পূর্বাহ্ণ

মোহনপুরে গ্রাম পুলিশদের সাথে উপজেলা চেয়ারম্যানের মতবিনিময় সভা

প্রকাশিত : ১০:০৭ PM, ২৩ সেপ্টেম্বর ২০১৯ Monday ২৯৫ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

সুমন শান্ত, মোহনপুর প্রতিনিধি(রাজশাহী)

রাজশাহীর মোহনপুরে উপজেলা চেয়ারম্যানের সাথে গ্রাম পুলিশদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুরে মোহনপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এ্যাড.আব্দুস সালামের কার্যালয়ে গ্রাম পুলিশদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন,মোহনপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যান এ্যাডঃ আব্দুস সালাম, ভাইস চেয়ারম্যান মেহেবুব হাসান রাসেল, কেশরহাট পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক প্রভাষক রুবাইয়াত হোসেন উজ্জ্বল, বাকশিমইল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী দুলাল,ধুরইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন,গ্রাম পুলিশের জেলা সভাপতি আতাউর রহমান, গ্রাম পুলিশ মোহনপুর থানা শাখার সভাপতি ইউনুস আলী, সদস্য আলমগীর সহ ৫৬ জন গ্রাম পুলিশ সদস্য উপস্থিত ছিলেন।

এসময় মোহনপুর উপজেলা চেয়ারম্যান এ্যাডঃ আবদুস সালাম গ্রাম পুলিশদের উদ্দেশ্যে বলেন কোথা ও কোন মাদক ব্যবসায়ী,সেবনকারী,বাল্যবিবাহ,যৌন নির্যাতন ইভটিজিং এসব ধরনের কোন ঘটনা ঘটলে তাৎক্ষণিকভাবে জানানোর নির্দেশ দেন সবাইকে।

তাছাড়া গ্রাম পুলিশদের চাওয়া পাওয়া তাদের দাবী বাস্তবায়নের প্রতিশ্রুতি ব্যক্ত করেন উপজেলা চেয়ারম্যান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT