রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১৭ মে ২০২১, ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

০৪:৪৮ অপরাহ্ণ

শিরোনাম
◈ নওগাঁর আত্রাইয়ে শ্রমিক লীগের সাধারণ সম্পাদককে প্রকাশ্য দিবালোকে কুপিয়ে হত্যার চেষ্টা ◈ ঈদ প্রীতি ফুটবল ম্যাচ,বড় দল বনাম ছোট দল, বিশেষ আকর্ষণ দেশের দ্রুত তম মানব ইসমাইল ◈ বিরলে শেখ হাসিনা’র স্বদেশ-প্রত্যাবর্তন দিবস উপলক্ষে যুবলীগের দোয়া ও খাদ্য বিতরণ ◈ বুড়িচং উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের মতবিনিময় সভা অনষ্ঠিত ◈ মতিন খসরু’র স্মরণ সভা ও পূর্ণমিলনী অনুষ্ঠিত ◈ স্ত্রী কানিজ ফাতিমা হত্যায় আটক সেনা সদস্য স্বামী রাকিবুলের ফাঁসির দাবিতে মানববন্ধন ◈ বাঁশখালীতে বেড়াতে আসা তরুণীকে ধর্ষণ করে আবারো আলোচনায় সেই নূরু ◈ ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ মেজবাহ্ উদ্দিন আহমেদ এর বিদায় সংবর্ধনা ◈ বাঁশখালীতে অবৈধভাবে বালি উত্তোলন করায় ড্রেজার মেশিন জব্দ ◈ বাঁশখালী সাধনপুরে কাঁদায় দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত

মোহনপুরে গুজবে কান না দিতে ইউএনওর পরামর্শ

প্রকাশিত : ১০:১৩ PM, ১৯ নভেম্বর ২০১৯ মঙ্গলবার ২৮৪ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মোহনপুরে প্রতি কেজি লবনের দাম ১০০ টাকা। সাঈদীকে চাঁদ দেখা গুজবের মতো মোহনপুরে মহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে লবনের দাম বৃদ্ধির গুজব।

সচেতন মহলের ধারনা সরকারকে বেকায়দায় ফেলতে একটি মহল সিন্ডিকেটের মাধ্যমে গুজব ছড়াচ্ছে। প্রতি মিনিটে মিনিটে খুচরা দোকানে বাড়তে থাকে ক্রেতাদের উপচে পড়া ভিড়।

প্রতি কেজি খোলা লবনের দাম হাকানো হয় ২০ টাকার পরিবর্তে ৪০ টাকা থেকে ৫০ টাকা এবং প্যাকেটজাত লবনের দাম ২৫ টাকার পরিবর্তে ১০০টাকা।

খবর পেয়ে সঙ্গীয় ফোর্স নিয়ে বাজার মনিটরিংয়ে নামেন থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাক আহমেদ।

নাম না প্রকাশের শর্তে একাধিক খুচরা দোকানিরা বলেন সরকার দাম না বাড়ালেও শ্রমিক ধর্মঘট ও যানবাহন ধর্মঘটের সম্ভাবনায় লবনের দাম বেশি।

কেশরহাটের একজন সচেতন ব্যবসায়ি শফিকুল ইসলাম বলেন একটি মহল সিন্ডিকেট তৈরী করে ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে গুজব ছড়িয়ে সরকারের ব্যর্থতার অপপ্রচার চালাচ্ছে।

ঘটনাটি সাঈদীকে চাঁদে দেখা গুজব ছড়ানোর মতো। এসব সরকারকে বেকায়দায় ফেলার কৌশল ছাড়া অন্যকিছু নয়। বাজারে কখনো পেঁয়াজ শূণ্য হয়নি।

সিন্ডিকেটের মাধ্যমে দাম আদায় করেছে আকাশচুম্বী তবে দোকান খালি হয়নি কখনো।

থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাক আহম্মেদ বলেন আমরা বাজার মনিটরিং করেছি। অতি উৎসাহি এবং অতিরিক্ত ক্রেতাদের ভিড় সামাল দিতে গিয়ে কিছু দোকানে দাম বেশি নিলেও আমরা তা বন্ধ করেছি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT