রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১, ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

০৩:২৯ অপরাহ্ণ

মোহনপুরে কিশোরী ধর্ষন, আসামি গ্রেফতার

প্রকাশিত : ০৯:০৪ AM, ১ অক্টোবর ২০১৯ মঙ্গলবার ৩৩৬ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

রাজশাহী মোহনপুরে এক কিশোরী কে ধর্ষনের অভিযোগ উঠেছে। এ ঘটনায় কিশোরীর বাবা বাদী হয়ে মোহনপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষণ মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানা গেছে, মোহনপুর উপজেলার ভাতুড়িয়া গ্রামের জনৈক ব্যক্তির মেয়েকে কৌশলে জোড় পূর্বক ধর্ষন করে একই গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে বাবু লালচান বাদশা(১৯)।

মোহনপুর উপজেলার ভাতুড়িয়া গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে বাবু লালচান বাদশা, রাস্তা ঘাটে যাওয়া আসার সময় ওই কিশোরীকে প্রেম নিবেদনসহ বিয়ের প্রলোভন দিয়ে আসছিল।

প্রেম নিবেদনে সাড়া না দেওয়ায় গত ২৯ ই সেপ্টেম্বর বিকাল ৪টার দিকে পান বরজে নিয়ে গিয়ে জোড়পূর্বক ধর্ষণ করে। এ সময় মেয়েটি চিৎকার করলে আসামি বাবু লালচান বাদশা কৌশলে পালিয়ে যায়।

এ বিষয়ে মোহনপুর থানার অফিসার ইনর্চাজ(ওসি)মোস্তাক আহম্মেদ জানান, কিশোরীকে উদ্ধার করে পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসি) ভর্তি করা হয়েছে।

আসামী বাবু লালচান বাদশার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষন মামলা হয়েছে । তাকে মোহনপুর থানা পুলিশ গ্রেফতার করে।আজ সোমবার কোর্ট পরিদর্শক মাধ্যমে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT