রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১৪ জুন ২০২১, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

০৮:৪২ অপরাহ্ণ

মোহনপুরে আগুনে পুড়ে ছাই তিনটি দোকান

প্রকাশিত : ০৫:১৪ AM, ২৪ সেপ্টেম্বর ২০১৯ মঙ্গলবার ৩০৭ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

রাজশাহীর মোহনপুর উপজেলার ধোপাঘাটা বাজারে সোমবার রাত ৮ টার দিকে তিনটি দোকান ঘর মালামালসহ আগুনে পুড়ে ছাই হয়ে গেছে।এতে প্রায় ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

এলাকাবাসী ও পাশের দোকানদার নাজমুল হোসেন জানান, বৈদ্যুতিক গোলযোগে সানারুল মুদি স্টোর থেকে আগুনের সূত্রপাত ঘটে। একে একে কম্পিউটার সামগ্রী মোবাইল ফোন ইলেকট্রনিক্স দোকান সামিয়া টেলিকম ও মোজাম্মেল মুদি ষ্টোর ফলমূলের দোকান ঘর পুড়ে যায়।

আগুন লাগার পর স্থানীয়রা, নওহাটা পবা ফায়ার সার্ভিসকে খবর দিলে, সিনিয়র ফায়ারম্যান শরিফুল হকের নেতৃত্বে দ্রুত একটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে আগুন নিয়ন্ত্রণে আনার আগেই তিনটি দোকানঘরের মালামাল পুড়ে ছাই হয়ে যায়।

ক্ষতিগ্রস্ত মোজাম্মেল হক বলেন, আমার মুদি ষ্টোরের সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে।

ক্ষতিগ্রস্ত সামিয়া টেলিকমের মালিক শামিম রেজা বলেন, ‘ঘরসহ কম্পিউটার সামগ্রী,মোবাইল ফোনসহ সব মালামাল পুড়ে গেছে। আমি পথে বসে গেছি।

এদিকে সাথে সাথে ঘটনাস্থল পরিদর্শন করেন মোহনপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা মেহেবুব হাসান রাসেল,মোহনপুর থানার (ওসি) মোস্তাক আহম্মেদ ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করে তাদের সার্বিক খোঁজ খবর নেন।এসময় ক্ষতিগ্রস্তদের স্বান্তনাসহ সহয়তা প্রদানের আশ্বাস দেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT