রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১০ মে ২০২১, ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

০২:৫৯ পূর্বাহ্ণ

মোহনগঞ্জে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রের মৃত্যু

প্রকাশিত : ০৭:৩৯ PM, ২১ নভেম্বর ২০১৯ বৃহস্পতিবার ৫১০ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

সোহেল আহম্মেদ, মোহনগঞ্জ (নেত্রকোনা) প্রতিনিধি :

নেত্রকোনার মোহনগঞ্জে সড়ক দুর্ঘটনায় আকশাদ আহমেদ (৬) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) দুপুরে উপজেলার বড়কাশিয়া বিরামপুর ইউনিয়নের বামেরচর এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত আকশাদ ওই এলাকার পুকুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেণির ছাত্র এবং বামেরচর গ্রামের আতিকুল ইসলামের পুত্র।

জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে স্কুল ছুটির পর অন্যান্য শিক্ষার্থীদের সাথে বাড়ি ফিরছিল আকশাদ। তখন রাস্তা পারাপারের সময় একটি মিশুক তাকে চাপা দিলে সে গুরুতর আহত হয়। পরে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। কিন্তু ময়মনসিংহ নিয়ে যাওয়ার আগেই মৃত্যুর কোলে ঢলে পড়ে আকশাদ।

এলাকাবাসীর অভিযোগ, পুকুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে কোন স্পীড ব্রেকার না থাকায় এ দুর্ঘটনাটি ঘটেছে। এছাড়াও প্রতিনিয়তই ছোটবড় দুর্ঘটনা ঘটছে এ স্থানটিতে। স্কুলটির সামনে জরুরি ভিত্তিতে একটি স্পীড ব্রেকার নির্মাণের দাবি জানিয়েছেন এলাকাবাসী।

এ ব্যাপারে মোহনগঞ্জ থানার এসআই মো. নাসির বলেন, ঘটনা শুনেছি তবে এ ব্যাপারে এখনো পর্যন্ত কোন অভিযোগ পাওয়া যায়নি। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

আলোকিত/মিঠুন.

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT