রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ০৬ মে ২০২১, ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

০৩:৫৩ অপরাহ্ণ

মোহনগঞ্জে রকেট একাউন্ট থেকে ১৪ হাজার টাকা উধাও, থানায় জিডি

প্রকাশিত : ০১:৩০ PM, ১২ নভেম্বর ২০১৯ মঙ্গলবার ২৪৩ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মোহনগঞ্জ (নেত্রকোনা) প্রতিনিধি

নেত্রকোনার মোহনগঞ্জে মো. আজিজুল ইসলাম নামের এক যুবকের ব্যাক্তিগত রকেট একাউন্ট (ডাচবাংলা ব্যাংকের মোবাইল ব্যাংকিং) থেকে চৌদ্দ হাজার দুইশত পঞ্চাশ টাকা প্রতারণা করে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে।

ভুক্তভোগী আজিজুল উপজেলার মাঘান সিয়াধার ইউনিয়নের গাড়াউন্দ গ্রামের মো. জালাল উদ্দিনের ছেলে। এ ঘটনায় সোমবার (১১ নভেম্বর) সন্ধ্যায় মোহনগঞ্জ থানায় একটি সাধারণ ডায়রী (জিডি নং -৩৬৫) করেছেন আজিজুল।

আজিজুল জানান, গত শুক্রবার সন্ধ্যায় তার প্রতিবেশী চাচা নূরুল হুদা আজিজুলের নিজস্ব রকেট একাউন্টে (০১৭২৮১৮৭৭৫৭৯) ঢাকার সাভারের একটি দোকানের (০১৭৫৩২৭৭০৮৬১) এই পারসোনাল রকেট একাউন্ট থেকে ১০,২০০ টাকা পাঠান। কিছুক্ষণ পর (০১৯১৭৬০১৭২৬১) এই রকেট একাউন্ট (এজেন্ট) থেকে আরো ৪,০৮০ টাকা পাঠান। তখন আজিজুলের একাউন্টে মোট ব্যালেন্স দাঁড়ায় ১৪,৩০৮ টাকা (পূর্বের কিছু টাকাসহ)।

এর ২ ঘন্টা পর হঠাৎ করে আজিজুলের মোবাইলে একটি ম্যাসেজ আসে যাতে লেখা রয়েছে (ইংরেজিতে) ‘০১৭২৮১৮৮৩৩৩৭ একাউন্ট নাম্বারে ১৩,৮০০ টাকা ট্রান্সফার হয়েছে’।

এর ২ মিনিট পর আজিজুলের মোবাইলে আরেকটি ম্যাসেজ আসে যাতে লেখা রয়েছে (ইংরেজিতে) ‘০১৭২৮১৮৮৩৩৩৭’ একাউন্ট নাম্বারে ৪৫০ টাকা ট্রান্সফার হয়েছে’। ম্যাসেজ দুটি আসার পর আজিজুল তার রকেট একাউন্টের ব্যালেন্স চেক করে দেখতে পায় সেখান থেকে দুইবারে মোট ১৪,২৫০ টাকা নিয়ে নেওয়া হয়েছে।

এরপর উক্ত ঘটনা রকেটের নেত্রকোনা জেলা অফিসে জানালে তারা এর দায়ভার নিতে অস্বীকৃতি জানায়। তবে যে একাউন্টে টাকা ট্রান্সফার হয়েছে সেই মোবাইল নাম্বার যার নামে রেজিষ্ট্রেশন করা রয়েছে তার ছবিসহ পূর্ণ ঠিকানা ন্যাশনাল আইডি ভেরিফিকেশনের মাধ্যমে বের করে দেন ও আজিজুলকে আইনের সহায়তা নিতে বলেন।

পরে সোমবার সন্ধ্যায় মোহনগঞ্জ থানায় গিয়ে একটি জিডি করেন আজিজুল। এ ব্যাপারে মোহনগঞ্জ থানার ডিউটি অফিসার এএসআই সোহেল রানা বলেন, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT