রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১০ মে ২০২১, ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

০২:৫৮ পূর্বাহ্ণ

মোহনগঞ্জে ভয়াবহ অগ্নিকাণ্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি

প্রকাশিত : ০২:৫৫ PM, ১৯ নভেম্বর ২০১৯ মঙ্গলবার ২৩৯ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

সোহেল আহম্মেদ, মোহনগঞ্জ (নেত্রকোনা) প্রতিনিধি :

নেত্রকোনার মোহনগঞ্জ বাজারের খলিফাপট্টি এলাকার সূতা মহলে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১০টি দোকান ও ২ টি বসতঘর এবং এগুলোতে থাকা যাবতীয় জিনিসপত্র পুড়ে গেছে। এতে অন্তত ২ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করছেন স্থানীয়রা।

সোমবার (১৮ নভেম্বর) দিবাগত রাত ৩ টার দিকে কোন একটি দোকান থেকে আগুনের সূত্রপাত হয়ে মুহুর্তে চারদিকে ছড়িয়ে পড়ে আগুনের লেলিহান শিখা। পরে মোহনগঞ্জ ফায়ার সার্ভিসের ২ টি ইউনিট ও স্থানীয়রা মিলে ৪ ঘন্টা চেষ্টার পর আগুনে নিয়ন্ত্রণে আসে।

মঙ্গলবার সকালে মোহনগঞ্জ উপজেলা চেয়ারম্যান শহীদ ইকবাল, ভাইস চেয়ারম্যান বাবু দিলীপ দত্ত, পৌরসভার প্যানেল মেয়র আব্দুর রাজ্জাকসহ অন্যান্য নেতৃবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্তদের সাহায্যের আশ্বাস প্রদান করেন।

মোহনগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন অফিসার মো. মকবুল হোসেন বলেন, আমরা খবর পেয়ে রাত সাড়ে তিনটায় রওয়ানা করে দ্রুত ঘটনাস্থলে পৌঁছি। ২ টি ইউনিট ৪ ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে। আমি নেত্রকোনা থেকেও ফায়ার সার্ভিসের ১ টি ইউনিট এনে রিজার্ভে রেখেছিলাম।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT