রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১৪ জুন ২০২১, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

১০:০৮ অপরাহ্ণ

মোহনগঞ্জে ফায়ার সার্ভিসের সচেতনতামূলক মহড়া

প্রকাশিত : ০৬:১৮ PM, ৭ নভেম্বর ২০১৯ বৃহস্পতিবার ১২০ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মোহনগঞ্জ (নেত্রকোনা) প্রতিনিধি

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ -২০১৯ উদযাপন উপলক্ষে ২য় দিনের কর্মসূচী হিসেবে নেত্রকোনার মোহনগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের উদ্যোগে সচেতনতামূলক মহড়া অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৭ নভেম্বর) দুপুর ১২টায় পৌর শহরের বাহাম এলাকার মাদ্রাসা দারুল কুরআনের মাঠে অনুষ্ঠিত মহড়াটি
স্টেশন অফিসার মো. মকবুল হোসেনের নেতৃত্বে ফায়ারম্যান মোজাম্মেল হোসেন খাঁন, সৈকত আহমেদ, বজলুর রহমান, মো. মাহফুজ প্রমুখ পরিচালনা করেন।

এসময় স্টেশন অফিসার মকবুল হোসেন হ্যান্ডমাইকে সচেতনতামূলক বক্তব্য প্রদান করেন এবং অক্সিজেন কাটআপ করে কিভাবে আগুন নেভাতে হয় তা হাতে-কলমে শিখিয়ে দেন। উক্ত মহড়ায় মাদরাসার ছাত্র- শিক্ষক, আশপাশের দোকানদার, পথচারী ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT