রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ০৭ ডিসেম্বর ২০২১, ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

০৯:৪৬ অপরাহ্ণ

শিরোনাম

মোহনগঞ্জের পুত্রবধূ নাছিমা মানবাধিকার কমিশনের নতুন চেয়ারম্যান


Warning: Illegal string offset 'text' in /home/alikitosakal/public_html/wp-content/themes/smrlit/functions/reporters.php on line 774

প্রকাশিত : ০৫:২৩ PM, ২৩ সেপ্টেম্বর ২০১৯ সোমবার ১,০৭৬ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট
Warning: Illegal string offset 'text' in /home/alikitosakal/public_html/wp-content/themes/smrlit/functions/reporters.php on line 774
:
alokitosakal

নেত্রকোনার মোহনগঞ্জের পুত্রবধূ নাছিমা বেগম জাতীয় মানবাধিকার কমিশনের নতুন চেয়ারম্যান নিযুক্ত হয়েছেন। মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ের সাবেক সিনিয়র সচিব নাছিমা বেগম মোহনগঞ্জের কৃতিসন্তান সাবেক সিনিয়র সচিব ফয়জুর রহমান চৌধুরীর সহধর্মিণী।

গত রোববার আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের আইন ও সংসদ বিষয়ক বিভাগ থেকে এক প্রজ্ঞাপনের মাধ্যমে এই নিয়োগের কথা জানানো হয়। রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ কমিশনের নতুন চেয়ারম্যান, সার্বক্ষণিক সদস্য ও পাঁচজন অবৈতনিক সদস্যকে নিয়োগ দেন। জাতীয় মানবাধিকার কমিশনের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সাবেক সচিব কামাল উদ্দিন আহমেদকে সার্বক্ষণিক সদস্য এবং সুপ্রিম কোর্টের আইনজীবী তৌফিকা আফতাব, রাঙ্গামাটি জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান চিংকিউ রোয়াজা, সাবেক সিনিয়র জেলা জজ জেসমিন আরা বেগম, সাবেক জেলা জজ মিজানুর রহমান খান ও সাবেক সচিব নমিতা হালদার এই পাঁচ জনকে অবৈতনিক সদস্য হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, চেয়ারম্যান আপিল বিভাগের একজন বিচারপতির সমান বেতন, ভাতা ও অন্যান্য সুবিধা পাবেন। আর সার্বক্ষণিক সদস্য হাইকোর্ট বিভাগের একজন বিচারপতির সমান সুযোগ সুবিধা পাবেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT