রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

রবিবার ০৭ মার্চ ২০২১, ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

০৪:৩৪ অপরাহ্ণ

শিরোনাম
◈ দু দশকের মিউজিক ক্যারিয়ারে রোমো রোমিওর রেকর্ড। ◈ পাইকুরাটি ইউনিয়নে এমএমএ রেজা পহেলের গণসংযোগ ◈ ধর্মপাশায় স্বেচ্ছাসেবক লীগের পরিচিতি সভা ◈ রায়পুর বাবুরহাট ব্লাড ফাউ‌ন্ডেশ‌নের উ‌দ্যো‌গে বাবুরহা‌টে মাদ্রাসা এবং মস‌জি‌দে টিস‌্যু ও সাবান বিতরণ ◈ সরকারি খালের পাড় এর মাটি ইট ভাটায় : ব্রিকসকে অর্থদণ্ড ২ লাখ ◈ অটোমেশন এর মাধ্যমে কর আদায় করা হবে; রংপুরে এনবিআরের চেয়ারম্যান ◈ রংপুরে ৫’শ পিস ইয়াবা সহ দুজন আটক ◈ কুড়িগ্রামে কবরস্হান বৃদ্ধির উপলক্ষে ৩য় বার্ষিক ওয়াজ মাহফিল: প্রধান অতিথি যুক্তিবাদী ◈ সরিষাবাড়ীতে মানু মেম্বার ও ছালাম তালুকদারের মৃত্যুতে স্মরণসভা ও দোয়া মাহফিল ◈ হরিরামপুরে অগ্নিকাণ্ডে দুইটি দোকান ভস্মীভূত

মোটরসাইকেল এক্সিডেন্টে গুরুতর আহত সাংবাদিক চয়ন

প্রকাশিত : ০৬:৪২ PM, ২৪ সেপ্টেম্বর ২০১৯ মঙ্গলবার ৩৫৮ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

দৈনিক কালেরকণ্ঠের হাওরাঞ্চল প্রতিনিধি ও মোহনগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক মো. হাফিজুর রহমান চয়ন মোটরসাইকেল এক্সিডেন্টে গুরুতর আহত হয়েছেন। এসময় তার সাথে থাকা দৈনিক আলোকিত সময় ও হাওরাঞ্চলের কথা পত্রিকার ধর্মপাশা উপজেলা প্রতিনিধি এম এম এ রেজা পহেলও আহত হন। আহত দুই সাংবাদিক ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা শেষে বর্তমানে নিজ নিজ বাসায় অবস্থান করছেন।

সোমবার বিকেলে মোটরসাইকেলে সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলা সদর থেকে মধ্যনগর যাওয়ার সময় নওধার এলাকায় পৌঁছলে হঠাৎ করে মোটরসাইকেলের সামনে কয়েকটি কুকুর পড়ে গেলে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পড়ে যায়। এতে মোটরসাইকেলে থাকা দুই সাংবাদিক গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

আহত দুই সাংবাদিককে হাসপাতালে দেখতে যান ধর্মপাশা উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হোসেন রোকন ও ধর্মপাশা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওবায়দুর রহমানসহ স্থানীয় সাংবাদিকবৃন্দ।

এছাড়া এ ঘটনায় মোহনগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এম এস দোহা ও সাধারণ সম্পাদক কামরুল ইসলাম রতনসহ অন্যান্য সদস্যবৃন্দ গভীর সমবেদনা প্রকাশ করেছেন এবং আহত সাংবাদিক চয়নের বাসায় গিয়ে তার শারীরিক অবস্থার খোঁজখবর নিয়েছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT